মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ইরানে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা কমেছে

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শনিবার, ২১ মার্চ ২০২০

ইরানে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা কমেছে

ফাইল ছবি

ইসলামি প্রজাতন্ত্র ইরানে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত ও মৃতের সংখ্যা উল্লেখযোগ্য হারে কমছে। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১২৩ জন, আগের দিন ছিল ১৪৯ জন। একইসময় আক্রান্ত হয়েছেন ৯৬৬ জন, একদিন আগে সংখ্যাটি ছিল এক হাজার ২৩৭।

আজ (শনিবার) ইরানের স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ বিভাগের প্রধান কিয়ানুশ জাহানপুর এসব তথ্য জানান। তার হিসাব অনুযায়ী, একদিনের ব্যবধানে ইরানে মৃত্যুর সংখ্যা কমেছে ২৬ আর আক্রান্ত কমেছে ২৭১ জন। এছাড়া, ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৮৯০ জন।

স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, প্রাণঘাতী করোনাভাইরাসে ইরানে এ পর্যন্ত এক হাজার ৫৫৬ জন মারা গেছেন, আক্রান্ত হয়েছেন ২০ হাজার ৬১০ জন আর সুস্থ হয়েছেন ৭ হাজার ৬৩৫ জন। উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে বিশ্বব্যাপী মৃতের সংখ্যা ১১ হাজার ৮৯৭ জনে পৌঁছেছে।

আক্রান্ত হয়েছেন প্রায় ২ লাখ ৮৭ হাজারেরও বেশি। মোট সুস্থ হয়েছেন ৯০ হাজারেরও বেশি। চীনের পর এবার ইরানেও আক্রান্তের সংখ্যা ও নিহতের সংখ্যা কমতে শুরু করেছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা এ তথ্য জানিয়েছে। সূত্র : পার্সটুডে ও ওয়াল্ডোমিটার্স।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ১০:০০ অপরাহ্ণ | শনিবার, ২১ মার্চ ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com