সোমবার ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ইয়াবাসহ ধরা পড়লেন তরুণী ‘সাংবাদিক’ নুসরাত পাইরিন!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ৩১ জানুয়ারি ২০১৯

ইয়াবাসহ ধরা পড়লেন তরুণী ‘সাংবাদিক’ নুসরাত পাইরিন!

কক্সবাজার শহরে নুসরাত পাইরিন নামের এক ‘অনলাইন সাংবাদিক’ কে দুই হাজার ৯৭৫ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাকে সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। ধৃত নুসরাত পাইরিন রামু উপজেলার জোয়ারিয়ানালা এলাকার নুরুল হোসেনের মেয়ে এবং কক্সবাজার সিটি কলেজের ফিন্যান্স বিভাগের ¯œাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী। বুধবার (৩০ জানুয়ারী) রাত ৮টার দিকে কক্সবাজার শহরের খুরুশকুল সড়কের রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ওই নারীকে হাতেনাতে আটক করে র‌্যাব কক্সবাজার কোম্পানির একটি অভিযানিক দল।
র‌্যাব-৭ কক্সবাজার কোম্পানি অধিনায়ক মেজর মো. মেহেদী হাসান জানান, হাতবদলের উদ্দেশ্যে ইয়াবাসহ একজন তরুণী অবস্থান করছেন- এমন গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার শহরে প্রধান সড়কের কাছে খুরুস্কুল রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে নুসরাত পাইরিন নামের ওই নারীকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে কক্সবাজার মডেল থানায় সোপর্দ করা হয়েছে। সূত্র জানান, ধৃত ওই নারী দীর্ঘদিন ধরে পড়ালেখার পাশাপাশি স্থানীয় একটি অনলাইন পত্রিকায় সাংবাদিক হিসেবে কাজ করছিলেন। সাংবাদিকতার আড়ালে ওই তরুণী জড়িয়ে পড়েন ইয়াবা ব্যবসায়। অবশেষে বিষয়টি নিশ্চিত হবার পর র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করতে সক্ষম হয়।

Comments

comments

Posted ১০:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ জানুয়ারি ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com