রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঈদগাঁওতে যুবলীগের শোক দিবসের আলোচনা সভা সম্পন্ন

  |   শুক্রবার, ২০ আগস্ট ২০২১

ঈদগাঁওতে যুবলীগের শোক দিবসের আলোচনা সভা সম্পন্ন

দেশবিদেশ প্রতিনিধি, ঈদাগাঁও 

১৯৭৫ সালের ১৫ই আগস্ট খুনিদের হাতে নৃশংস ভাবে হত্যার শিকার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অপরাপর নিহত শহীদের স্বরণে শোক দিবস ও আলোচনা সভা করেছে ঈদগাঁও উপজেলার ৫ ইউনিয়ন যুবলীগ।

১৯ আগস্ট বিকালে পাবলিক লাইব্রেরী মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

পবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু।

সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো ও ঈদগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদ উদ্দিন রাশেদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃকর্ণেল (অব) ফোরকান আহমেদ, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, সদর উপজেলা আওয়ামিলীগের সভাপতি মোঃ আবু তালেব, জেলা যুবলীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়ন কবির চৌধুরী হিমু প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, মির্জা ওবায়েদ রুমেল, আঃ লীগ নেতা তারেক আজিজ,ইমরুল হাসান রাশেদ চেয়ারম্যান, যুবনেতা জামিল উদ্দীন শামসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্র লীগের জেলা, উপজেলা, ইউনিয়নের বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী বক্তব্য রাখেন।

এ সময় জালালাবাদ যুবলীগের সভাপতি হাসান তারেক, সম্পাদক সাহেদ কামাল, ঈদগাঁও যুবলীগের সভাপতি এনাম রনি, ইসলামাবাদ যুবলীগের সভাপতি নাছির উদ্দীন জয়, সম্পাদক দিদারুল ইসলাম মেম্বার, পোকখালী যুবলীগের সভাপতি আমজাদ হোসেন, ইসলামপুর যুবলীগের সভাপতি ওসমান আলী মোর্শেদ, সম্পাদক আবছার কামাল শাহিন, পিএমখালী যুবলীগের সভাপতি এমরান, সম্পাদক হাফিজুর রহমান লাভলুসহ সদর উপজেলা যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দিনব্যাপী কর্মসূচির আলোকে বিকেলে খতমে কুরআন ও দেশ ও জাতীর শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। রাতে আগত অতিথি এবং দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সম্মার্থে গনভোজের আয়োজন করা হয়।

বক্তারা বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে স্বাধীনতা বিরোধী চক্র লাল সবুজের বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। তাছাড়া ইতিহাস বিকৃত করে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম নিশানা মুছে পেলার চেষ্টা করেছিল বিএনপি জামাত। তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কঠোর হস্তে দমন করেছে।

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ৫:৫৮ অপরাহ্ণ | শুক্রবার, ২০ আগস্ট ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com