• শিরোনাম

    সদর উপজেলা কমিউনিটি পুলিশের অপরাধ দমন বিষয়ক সভায়-এসপি মাসুদ

    ঈদগাঁও প্রশাসনিক থানা সপ্তাহের মধ্যেই হবে

    সেলিম উদ্দীন, ঈদগাঁও, | ১৬ অক্টোবর ২০১৮ | ১:৩৩ পূর্বাহ্ণ

    ঈদগাঁও প্রশাসনিক থানা সপ্তাহের মধ্যেই হবে

    আগামী ১ সপ্তাহের মধ্যেই জেলার অন্যতম ব্যস্ততম বানিজ্যকেন্দ্র বৃহত্তর ঈদগাঁও প্রশাসনিক থানায় উন্নীত হচ্ছে। বৃহত্তর ঈদগাঁও এলাকার আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এখানে একটি থানা স্থাপন করা অতীব জরুরী। এলাকার সাধারণ মানুষেরা যাতে সহজে সেবা পায় সে লক্ষে জনবান্ধব সরকার ঈদগাঁওকে থানায় উন্নীত করতে যাচ্ছে। এলাকার সাধারণ মানুষদের সহযোগিতা করার জন্য আপনারা থানায় যাবেন কিন্ত দালালী করবেন না। নিজের পকেট ভারী করার জন্য থানায় গেলে ব্যবস্থা নেয়া হবে। কমিউনিটি পুলিশ, পুলিশকে অপরাধী ধরতে ও তথ্য দিয়ে সহযোগিতা করবেন। সোমবার ১৫ অক্টোবর বিকেলে ঈদগাঁও’র গরুর বাজার সংলগ্ন প্রিন্স অব ঈদগাহ্ কমিউনিটি সেন্টারে সদর উপজেলা কমিউনিটি পুলিশের উদ্যোগে আয়োজিত কমিউনিটি পুলিশিং ও অপরাধ দমন বিষয়ক এক সভায় কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন একথা বলেন।
    সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি এড. ছৈয়দ মোহাম্মদ রেজাউর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক এমইউপি, জালালাবাদ ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সংবাদকর্মী শাহিদ মোস্তফা শাহিদ এবং ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শাহাজ উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলওয়াত করেন জালালাবাদ কমিউনিটি পুলিশের সভাপতি নুরুল আবছার।
    অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর মডেল থানার এএসপি সার্কেল আবিদুল ইসলাম, সদর উপজেলা আ’লীগ সভাপতি আবু তালেব, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জালালাবাদের ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আবু কায়েস আকন্দ, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা মাস্টার নুরুল আজিম, জেলা যুবলীগ নেতা হুমায়ুন কবির হিমু, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজীবুল হক চৌধুরী রিকো এবং সাংবাদিক কাফি আনোয়ার। কমিউনিটি পুলিশের পক্ষ থেকে বক্তব্য রাখেন-সদর উপজেলা যুবলীগ সহ-সভাপতি মিজানুল হক, ওসমান গণি, কাইয়ুম উদ্দিন ডিসেন্ট, হেলাল উদ্দিন এমইউপি, সাইফুল ইসলাম এবং তানজিদ ওয়াহিদ লোটাস।
    এসময় উপস্থিত ছিলেন –কক্সবাজার সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার, জেলা পরিষদ সদস্য সোহেল জাহান চৌধুরী, জালালাবাদ ইউপি আ’লীগ সভাপতি সেলিম মোর্শেদ ফরাজী, পোকখালী ইউপি আ’লীগ সভাপতি মোজাহের আহমদ, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান নুর ছিদ্দিক, পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, ঈদগাঁও’র ইউপি চেয়ারম্যান ছৈয়দ আলম, ভারুয়াখালীর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম সিকদার, ঈদগাঁও’র সাবেক চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, ঈদগাঁও বাজার পরিচালনা কমিটির আহবায়ক সিরাজুল ইসলাম, ব্যাংকার ওবাইদুল হাকিম আরমান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এম. ফিরোজ উদ্দিন খোকা, কমিউনিটি পুলিশের বিভিন্ন ইউনিয়নের নের্তৃবৃন্দ, সাংবাদিক, আ’লীগ ও সহযোগী সংগঠন সমুহের নের্তৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং সুধীবৃন্দ।

    দেশবিদেশ /১৬ অক্টোবর ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ