• শিরোনাম

    ঈদগাঁহতে আবছারের পক্ষে ৯০ বাচের ব্যাপক গণসংযোগ!

    ঈদগাঁহ প্রতিনিধি। | ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ১:৪৯ পূর্বাহ্ণ

    ঈদগাঁহতে আবছারের পক্ষে ৯০ বাচের ব্যাপক গণসংযোগ!

    ককসবাজার সদর উপজেলার ঈদগাঁহ বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নুরুল আবছার এর উড়োজাহাজ মার্কার সমর্থনে ব্যাপক প্রচারণা ও গণসংযোগ চলছে।

    প্রাক্তন ছাত্র পরিষদ ১৯৯০ ব্যাচ ঈদগাঁহ আদর্শ উচ্চ বিদ্যালয় বাজারের অলিতে-গলিতে লিফলেট বিতরণকালে এ প্রার্থীর পক্ষে বিপুল সাড়া পেয়েছেন বলে জানিয়েছেন।

    প্রাক্তন ছাত্র পরিষদ ১৯৯০ ব্যাচ এর ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল কবির খাঁন জানান, প্রাক্তন ছাত্র পরিষদের একটি টিম এ প্রার্থীর সমর্থনে গতকাল পুরো বাজারের অলি গলিতে গিয়ে ভোট ও দোয়া চান। প্রতি উত্তরে বাজারের সর্বস্তরের ব্যবসায়ীরা তাদেরকে নুরুল আবছারের বিজয়ের ব্যাপারে আশ্বস্ত করেন।

    তারা বলেন, উদীয়মান এ ব্যবসায়ী বাজার পরিচালনা পরিষদে নির্বাচিত হলে তরুণ প্রজন্মের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটবে।

    ঈদগাঁহ বাজারবাসী তাদের অধিকার আদায় করতে পারবেন। বাজারের উন্নয়নে তার বলিষ্ঠ ভূমিকা অব্যাহত থাকবে। সহ সাধারণ সম্পাদক পদপ্রার্থী নুরুল আবছার ঈদগাঁহ বাজার পরিচালনা কমিটির সাবেক অর্থ সম্পাদক মোহাম্মদ রশিদ মেম্বারের ছোট ভাই।
    তিনি ঈদগাঁহ বাজার টেইলার্স মালিক সমিতির সভাপতি এবং সৌখিন টেইলার্সের স্বত্বাধিকারী। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে দীর্ঘদিন ভূমিকা রাখা এ ব্যবসায়ী আসন্ন নির্বাচনে কাঙ্ক্ষিত সফলতা লাভ করবেন বলে জানান গণসংযোগকারী টিমের সদস্যরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ