শনিবার ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

উখিয়ায় ৯ হাজার ইয়াবা উদ্ধার, ইউপি সদস্যসহ আটক-৫

শফিক আজাদ, উখিয়া :   |   শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০

উখিয়ায় ৯ হাজার ইয়াবা উদ্ধার, ইউপি সদস্যসহ আটক-৫

কক্সবাজারের উখিয়ার উপকূলীয় এলাকা মনখালীতে পুলিশ অভিযান চালিয়ে জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের ৯ নম্বর ওয়ার্ডের সভাপতি ও জালিয়াপালং ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক,৯ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি মেম্বার মূছার বাড়ি থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করছে।

১৬ এপ্রিল বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সহকারী পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নাহিদ আদনান তাইয়ানের ও উখিয়া থানার ওসি মর্জিনা আক্তার মরজুর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ৯ হাজার ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা, কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক , ইউপি মেম্বার’সহ ৫ জনকে গ্রেপ্তার করেছেন।

আটককৃতরা হলেন,জালিয়াপালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার মূছা,৯ নম্বর ওয়ার্ডের চৌকিদার আবুল বশর,৮ নম্বর ওয়ার্ডের চৌকিদার আবুল মন্জুর,সুমন চাকমা(২২)বাকী একজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সুত্রে জানা যায়,জালিয়াপালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হওয়ার সুবাদে সে দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখে দূলো দিয়ে দুই চৌকিদারের মাধ্যমে ইয়াবা বিক্রি করে আসছিল।

জানা গেছে,উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃমূছার বাড়িতে মাদক বিক্রির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে বাড়িতে লোকানো অবস্থায় ৯ হাজার ইয়াবা উদ্ধার করে। এসময় ইয়াবার সাথে জড়িত থাকায় পুলিশ ৫ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার ওসি মর্জিনা আকতার মরজু জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে জালিয়াপালং ৯নং ওয়ার্ডের ইউপি সদস্যের বাড়ি থেকে ৯হাজার পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে। আটককৃত ৫ জনের মাঝে সুমন চাকমার শাশুরি রয়েছে। ওনি একজন বয়স্ক মহিলা তাই ইয়াবার সাথে সংশ্লিষ্ট আছে কিনা তা কতিয়ে দেখা হচ্ছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

Comments

comments

Posted ১:২৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com