• শিরোনাম

    উখিয়ার বালুখালীতে স্কুল শিক্ষিকার উপর সন্ত্রাসী হামলা

    নিজস্ব প্রতিনিধি,উখিয়া | ১৪ জুলাই ২০১৮ | ১০:২১ অপরাহ্ণ

    উখিয়ার বালুখালীতে স্কুল শিক্ষিকার উপর সন্ত্রাসী হামলা

    উখিয়া উপজেলার বালুখালী এলাকায় স্কুল শিক্ষিকার উপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে স্কুল ওই স্কুল শিক্ষিকা গুরুর আহত হয়েছে। বতর্মানে উখিয়া এক প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। আহত স্কুল শিক্ষিকা ফাতেমাতুজ জুহুরা শরিফা অভিযোগ করে সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার সকালে আমি বাপের বাড়ী থেকে আমার মাতা,চাচি,চাচা সহ বালুখালী শুশুর বাড়ীতে গেলে কোন কারণ ছাড়া আমার দেবর সাদেক এসে টানাহেচড়া করতে থাকে ওই সময় সন্ত্রাসী মনোভাব নিয়ে পাশ্ববর্তী ঘুমধুম বেতবুনিয়ার এলাকার আফলাতুল কায়সার নামের এক উশৃংখল যুবক এসে আমাকে মারধর শুরু করে।

    এক পর্যায়ে আমার মা আমাকে উদ্ধার করতে আসলে তাকেও অশালীন গালিগালাচ করে লাঞ্চিত করে। পরে বিষয়টি আমি স্থানীয় ইউপি সদস্য সহ সবাইকে অবগত করি। কিন্তু সন্ত্রাসী কায়সার আমাকে এবং আমার পরিবারের সদস্যের হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে। তিনি নিরাপত্তাহীনতায় রয়েছে দাবী করে জানান, ওই সন্ত্রাসী আমাকে যেকোন মহুর্তে ক্ষতি করতে পারে। বর্তমানে এ ঘটনা থানায় মামলার প্রস্তুতি চলছে। স্থানীয় ইউপি সদস্য নুরুল আবছার চৌধুরী জানান, ঘটনাটি আমি শুনেছি। উভয়পক্ষকে নিয়ে মিমাংশার চেষ্টা করছি।

    অভিযুক্ত আফলাতুল কায়সারের সাথে এ ব্যাপারে বক্তব্য নেওয়ার জন্য একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের বলেন, একজন শিক্ষক অনেক সম্মানের অধিকারী। সুতারাং যদি কেউ এ ধরনের কর্মকান্ড করে থাকে তাহলে অবশ্যই আইনগত ব্যবস্থ নেওয়া হবে।

    দেশবিদেশ /১৪ জুলাই ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ