• শিরোনাম

    উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে মরা গরুর মাংস বিক্রি, সর্বত্রে তোলপাড়

    নিজস্ব প্রতিনিধি,উখিয়া | ১২ জুলাই ২০১৮ | ৯:৫২ অপরাহ্ণ

    উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে মরা গরুর মাংস বিক্রি, সর্বত্রে তোলপাড়

    উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী তাজনিমারখোলা রোহিঙ্গা ক্যাম্পে মরা গরুর মাংস বিক্রির ঘটনায় সর্বত্রে তোলপাড় সৃষ্টি হয়েছে। তবে এলাকাবাসির অভিযোগ কে বা কারা স্থানীয় লোকদের গৃহপালিত গরু চুরি করে নিয়ে গিয়ে ক্যাম্পের অভ্যান্তরে জবাই করে। সুযোগ মতো মাংস গুলো বিক্রি করতে না পারায় মরা গরুর মাংশের মতো হয়ে গেছে।
    স্থানীয় প্রত্যক্ষদর্শী এলাকাবাসি সুত্রে জানা গেছে, গত ১ সপ্তাহের ব্যবধানে থাইংখালীর বিভিন্ন স্থান থেকে ৬টি গরু চুরি হয়ে যায়। তৎমধ্যে থাইংখালী এলাকার গুরা মিয়ার ১টি, আলমের একটি, গুড়–ক মিয়ার ১টি, মাহামুদুর রহমানের ১টি সহ ৬টি গরু রয়েছে। পরে পশ্চিম থাইংখালী তাজনিমারখোলা রোহিঙ্গা ক্যাম্পে একটি মরা গরুর মাংস বিক্রি করছিল আব্দুল করিম, জাফর আলম, নুর আহমদ। খবর পেয়ে থাইংখালী রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্ব পুলিশ ঘটনাস্থল থেকে মাংস গুলো জব্ধ করলেও রহস্যজনক কারনে ওই মরা গরুর মাংস বিক্রেতাদের গ্রেফতার করেনি।
    থাইংখালী রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত এএসআই সরদার গরু চুরির সত্যতা স্বীকার করে বলেন, থাইংখালী কাটালিয়া থেকে জব্ধকৃত গরুর মাংস, গরুর চামড়া, শিং গুলো স্থানীয়দের চুরি হয়ে যাওয়া গরু কি না তদন্ত করে দেখা হচ্ছে। দেশবিদেশ /১২ জুলাই ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ