রবিবার ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

উখিয়ায় পরিত্যাক্ত বিদ্যুৎ সংযোগ নিয়ে গ্রামবাসি উদ্বিগ্ন

নিজস্ব প্রতিনিধি, উখিয়া   |   শনিবার, ১৫ জুন ২০১৯

উখিয়ায় পরিত্যাক্ত বিদ্যুৎ সংযোগ নিয়ে গ্রামবাসি উদ্বিগ্ন

উখিয়ার আবাসিক এলাকা হিসেবে খ্যাত রাজাপালং ইউনিয়নের বটতলী কোনারপাড়া ফায়ার সার্ভিসের সামনে পরিত্যাক্ত বিদ্যুৎ সংযোগ নিয়ে গ্রামবাসি উদ্বিগ্ন হয়ে পড়েছে। ভবনের উপর দিয়ে পল্লীবিদ্যুতের এই অপরিকল্পিত সংযোগ স্থাপন করায় এসব ভবন গুলো নিয়ে দুঃচিন্তায় পড়েছে ভবন মালিকেরা। দ্রুত এই সংযোগটি সরানোর জন্য পল্লীবিদ্যুতের হস্তক্ষেপ কামনা করেছেন ভবন মালিক ও গ্রামবাসি।
স্থানীয় গ্রামবাসি অভিযোগ করে বলেন, উখিয়া পল্লীবিদ্যুতের লোকজন অবৈধ টাকার লোভে অপরিকল্পিতভাবে ভবনের উপর দিয়ে সংযোগ প্রদান করায় আমাদের ভবনসহ বেশ কিছু ভবনে সমস্যা সৃষ্টি হয়েছে। ইতিমধ্যে আমরা সংশ্লিষ্ট বিদ্যুৎ বিভাগকে অভিযোগ করেছি। কিন্তু কাজের কাজ কিছু হচ্ছেনা বলে তারা ক্ষোভ প্রকাশ করেছেন।
উখিয়া পল্লীবিদ্যুতের ডিজিএম গোলাম সরওয়ার মুর্শেদ জানান, কোন ভবন বা স্থাপনার উপর থেকে বৈদ্যুতিক খুটি অথবা সংযোগ সরানো হতে হলে বিদ্যুৎ বিভাগের নিয়ম অনুযায়ী সরাতে হবে। কারণ এই সংযোগটি ভবন নির্মাণের অনেক আগে স্থাপন করা হয়েছে।
স্থানীয় এলাকাবাসির অভিযোগ এই সংযোগটি চালু করার জন্য অনেক বার পল্লীবিদ্যুতের সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের বার বার নিষেধ করা হলেও তারা তা কর্ণপাত করেনি। যার কারনে আজকে এই অবস্থার সৃষ্টি হয়েছে। অথচ বর্তমানে সংযোগটি সম্পূর্ণ বিকল। এরপরও সরাতে গড়িমশি করছে।

Comments

comments

Posted ১২:৪২ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ জুন ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com