• শিরোনাম

    উখিয়ায় পরিত্যাক্ত বিদ্যুৎ সংযোগ নিয়ে গ্রামবাসি উদ্বিগ্ন

    নিজস্ব প্রতিনিধি, উখিয়া | ১৫ জুন ২০১৯ | ১২:৪২ পূর্বাহ্ণ

    উখিয়ায় পরিত্যাক্ত বিদ্যুৎ সংযোগ নিয়ে গ্রামবাসি উদ্বিগ্ন

    উখিয়ার আবাসিক এলাকা হিসেবে খ্যাত রাজাপালং ইউনিয়নের বটতলী কোনারপাড়া ফায়ার সার্ভিসের সামনে পরিত্যাক্ত বিদ্যুৎ সংযোগ নিয়ে গ্রামবাসি উদ্বিগ্ন হয়ে পড়েছে। ভবনের উপর দিয়ে পল্লীবিদ্যুতের এই অপরিকল্পিত সংযোগ স্থাপন করায় এসব ভবন গুলো নিয়ে দুঃচিন্তায় পড়েছে ভবন মালিকেরা। দ্রুত এই সংযোগটি সরানোর জন্য পল্লীবিদ্যুতের হস্তক্ষেপ কামনা করেছেন ভবন মালিক ও গ্রামবাসি।
    স্থানীয় গ্রামবাসি অভিযোগ করে বলেন, উখিয়া পল্লীবিদ্যুতের লোকজন অবৈধ টাকার লোভে অপরিকল্পিতভাবে ভবনের উপর দিয়ে সংযোগ প্রদান করায় আমাদের ভবনসহ বেশ কিছু ভবনে সমস্যা সৃষ্টি হয়েছে। ইতিমধ্যে আমরা সংশ্লিষ্ট বিদ্যুৎ বিভাগকে অভিযোগ করেছি। কিন্তু কাজের কাজ কিছু হচ্ছেনা বলে তারা ক্ষোভ প্রকাশ করেছেন।
    উখিয়া পল্লীবিদ্যুতের ডিজিএম গোলাম সরওয়ার মুর্শেদ জানান, কোন ভবন বা স্থাপনার উপর থেকে বৈদ্যুতিক খুটি অথবা সংযোগ সরানো হতে হলে বিদ্যুৎ বিভাগের নিয়ম অনুযায়ী সরাতে হবে। কারণ এই সংযোগটি ভবন নির্মাণের অনেক আগে স্থাপন করা হয়েছে।
    স্থানীয় এলাকাবাসির অভিযোগ এই সংযোগটি চালু করার জন্য অনেক বার পল্লীবিদ্যুতের সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের বার বার নিষেধ করা হলেও তারা তা কর্ণপাত করেনি। যার কারনে আজকে এই অবস্থার সৃষ্টি হয়েছে। অথচ বর্তমানে সংযোগটি সম্পূর্ণ বিকল। এরপরও সরাতে গড়িমশি করছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ