শনিবার ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৪ জন আহত

শফিক আজাদ,উখিয়া   |   বুধবার, ১৩ জুন ২০১৮

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৪ জন আহত

টানা ৫ দিনের ভারি বর্ষণে উখিয়ার পালংখালী শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জন রোহিঙ্গা গুরুতর আহত হয়েছে। আহতদের স্থানিয়রা উদ্ধার করে এমএসএফ হাসপাতালে ভর্তি করেছে। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে এ পাহাড় ধসের ঘটনাটি ঘটে।
জানা গেছে, উখিয়া উপজেলার পালংখালী শফিউল্লাহ কাটা নামক রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসের ঘটনা ঘটে। এতে আহতরা হলেন, ডি, ২ ব্লকের বাসিন্দা আলী আজগরে স্ত্রী, মরিয়ম খাতুন (৪৫), মোঃ ইব্রাহীমের স্ত্রী সমুদা খাতুন, মোঃ শাকের আলমের স্ত্রী, রোকেয়া (২৫) ও তার ৩ বছরের শিশু উম্মে হাবিবা।
স্থানিয় ডি-২ ব্লকের মাঝি জয়নাল আবেদীন জানান, পাহাড়ের পাদস্থলে তাকা দুইটি রোহিঙ্গা পরিবারের উপর বড় একটি পাহাড়েরর অংশ ধ্বসে পড়ে ৪ জন আহত হয়েছে।
হেড মাঝি নুরুল কবির জানান, সকাল ১১ টার দিকে পাহাড়টি ধ্বসে পড়ে এ ৪ জন আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও বলেন, যদি টানা বৃষ্টি না থামে তাহলে আরও পাহাড় ধ্বসে পড়তে পারে।
এদিকে পাহাড় ধসের খবর পেয়ে বাংলাদেশ সেনাবাহিনী ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও এনজিও কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।
উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামান চৌধুরী শফিউল্লাহকাটায় ক্যাম্পে পাহাড় ধসে ৪জন রোহিঙ্গা আহত হওয়ার সত্যতা স্বীকার করেছেন।

Comments

comments

Posted ৬:২১ অপরাহ্ণ | বুধবার, ১৩ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(484 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com