শনিবার ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পৃথক অনুষ্ঠানে দলীয় ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

উখিয়া-টেকনাফে আওয়ামী লীগে শনির দশা

দেশবিদেশ রিপোর্ট   |   সোমবার, ২৪ জুন ২০১৯

উখিয়া-টেকনাফে আওয়ামী লীগে শনির দশা

দেশের সীমান্তবর্তী সংসদীয় আসন কক্সবাজার-০৪ উখিয়া-টেকনাফে শনির দশা যেন কিছুতেই ছাড়ছে না। এমনিতেই এ আসনটি নিয়ে দেশের অঙ্গণ ছাড়িয়ে নানা কারনে আন্তর্জাতিক অঙ্গণে খবর ছড়িয়ে পড়ে। আসনটির দুই উপজেলার ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ কোন্দলে কোন্দলে জর্জরিত হয়ে পড়েছে। কোন্দলের কারনে একেত দলটির ত্যাগি নেতা-কর্মীরা এখন হাত গুটিয়ে বসে রয়েছেন। আর কোন্দলকে পুঁজি করে হাইব্রিড নেতা কর্মীদের যেন পোয়াবারু অবস্থা।
এমনিতেই আসনটির দলীয় প্রার্থী নিয়ে টানাহ্যাঁচড়ার মধ্য দিয়ে গত বছরের ৩০ ডিসেম্বরের নির্বাচন পার করা হয়েছে। সেই সাথে উপজেলা নির্বাচনও শেষ করা হয়েছে কোন রকমে। সর্বশেষ দলীয় নেতৃত্বের অন্তর্কোন্দল এমন পর্যায়ে গিয়ে ঠেকেছে যে, স্বাধীনতা আন্দোলনে নেতৃত্বদানকারি গৌরবময় রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকীও গতকাল উদযাপন করা হয়েছে যেনতেন ভাবে।এমনকি টেকনাফ উপজেলা আওয়ামী লীগ ও উখিয়া উপজেলা আওয়ামী লীগ পৃথকভাবেই প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন করেছে। দলের টেকনাফের উপজেলা সভাপতি এক মঞ্চে এবং উপজেলা সাধারণ সম্পাদক দাঁড়িয়েছেন অন্য মঞ্চে। আবার উখিয়ায়ও এক মঞ্চে আসন গ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দলের উপজেলা সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী। অন্যদিকে দলের উপজেলা সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী এবং ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ মোঃ শাহ আলম আয়োজন করেন পৃথক অপর একটি অনুষ্ঠানের।

Comments

comments

Posted ১২:২২ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ জুন ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com