শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজার প্রেস ক্লাবে মতবিনিময় সভায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

উন্নয়নের সঙ্গে মানবিকতার বিকাশ ঘটাতে হবে

বার্তা পরিবেশক   |   রবিবার, ২১ জুলাই ২০১৯

উন্নয়নের সঙ্গে মানবিকতার বিকাশ ঘটাতে হবে

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া বলেছেন, দেশ উন্নয়নের সঙ্গে মননের উন্নতি ও মানবিকতার বিকাশ ঘটাতে হবে। এতেই দেশের উন্নয়ন হবে। কক্সবাজারের গুরুত্ব উপলব্ধি সরকার উন্নয়নের মহাযজ্ঞ বাস্তবায়ন করছে। তাই এখানকার উন্নয়নের সঙ্গে সমন্বয় করে সেই ধরণের গুণগত মানসম্পন্ন গণমাধ্যম প্রতিষ্ঠানগুলোকে গড়ে তুলতে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যমের স্বাধীনতা এবং সাংবাদিকদের জীবনমান উন্নয়নে বর্তমান সরকার আন্তরিকভাবে কাজ করছে।
শনিবার (২০ জুলাই) রাত সাড়ে ৮ টায় কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে ‘কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন’ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার বিপ্লব বড়–য়া এসব কথা বলেন।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চিত্র নায়ক ফেরদৌস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রিয় কমিটির সদস্য এডভোকেট আয়াছুর রহমান ও মুজিবুল ইসলাম, সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস রানা, সংগঠনের সদস্য নজিবুল ইসলাম প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ।

Comments

comments

Posted ১২:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জুলাই ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com