বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
ধর্মঘট প্রসঙ্গে মাশরাফি

এই বিষয়ে কোনো কথা বলব না

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ২১ অক্টোবর ২০১৯

এই বিষয়ে কোনো কথা বলব না

বিবিসি বাংলার প্রতিবেদন

ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে গোটা দেশে যখন আলোচনার ঝড় বইছে, তখন পাওয়া যাচ্ছিল না ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। আজ সোমবার দুপুরে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সাকিব, তামিম, মুশফিকসহ জাতীয় ক্রিকেটারদের অনেকেই উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করে ডাক দিয়েছেন ধর্মঘটের। দাবি পূরণ না হওয়া পর্যন্ত দলের হয়ে মাঠে না নামার ঘোষণা দিয়েছেন তারা। সেই ক্রিকেটারদের ভিড়ে দেখা যায়নি মাশরাফিকে। রাত পর্যন্ত তিনি কোনো বিবৃতি বা বক্তব্যও দেননি এ বিষয়ে।

অবশেষে মুখ খুললেন টাইগার ক্যাপ্টেন। বিবিসিকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি সতীর্থদের আন্দোলন নিয়ে বলেছেন, ‘যখন ক্রিকেট নিয়ে কথা বলবো তখন ক্রিকেটের কথা, এখন ক্রিকেট নিয়ে কথা নয়। এখন এই বিষয়ে কোনো কথা বলব না। বিশ্বকাপের পরে আর ক্রিকেট নিয়ে কথা বলছিনা আমি, আবার যখন ফিরব তখন কথা হবে।’

টেস্ট মর্যাদা পাওয়ার পর এই প্রথম ধর্মঘটে নামলেন বাংলাদেশের ক্রিকেটাররা। এর আগে ১৯৯৯ সালে একবার ধর্মঘটে যাওয়ার ইতিহাস রয়েছে। আজ মিরপুরের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিমসহ অন্তত ত্রিশ জন ক্রিকেটার । এদের অধিকাংশই জাতীয় দলের খেলোয়াড়। তাদের এই ধর্মঘটের কারণে আগামী মাসে ভারতে অনুষ্ঠিতব্য টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে অংশগ্রহণ অনিশ্চিত হয়ে গেল। ক্রিকেটাররা বলছেন, তাদের দাবি মেনে না নেয়া পর্যন্ত তারা সব ধরণের প্রতিযোগিতামূলক ম্যাচ ও অনুশীলনে অংশগ্রহণ থেকে বিরত থাকবেন।

Comments

comments

Posted ৯:৪০ অপরাহ্ণ | সোমবার, ২১ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com