• শিরোনাম

    একটি বার্গারের জন্য লাইনে দাঁড়িয়ে বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তিটি

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৮ জানুয়ারি ২০১৯ | ৬:১৮ অপরাহ্ণ

    একটি বার্গারের জন্য লাইনে দাঁড়িয়ে বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তিটি

    এই দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন বিল গেটস।

    বিল গেটস। বিশ্বের অন্যতম শীর্ষ ধনী। শুধু তাই নয়, দুনিয়ার সবচেয়ে বড় ক্ষমতাবান ব্যক্তি। তারপরেও তার মধ্যে নেই কোনো দম্ভ। তিনি আর চার পাঁচটা সাধারণ মানুষের মত চলেন। পছন্দ করেন নিয়ম মানতে।

    বিল গেটসের তেমনি একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে যায়। যা অন্যদেরকেও অনুপ্রাণিত করে। লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় বিল গেটসের ছবিটি গত মঙ্গলবার ফেসবুকে ছেড়ে দেন মাইক্রোসফটের সাবেক কর্মী মাইক গ্যালোস।

    গ্যালোস বলেন, ছবিটি তিনি তোলেননি। এটি রবিবার মাইক্রোসফটের সাবেক আরেক কর্মীর কাছ থেকে পেয়েছেন তিনি।

    ছবিতে দেখা যায়, বিল গেটসের পরনে সাধারণ লাল রঙের সোয়েটার। প্যান্টের পকেটে হাত ঢুকিয়ে বার্গারের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন। তার সামনে দাঁড়িয়ে এক তরুণ। বিল গেটসের চেহারা দেখে মনে হচ্ছে তিনি ক্ষুধার্ত। তারপরেও তিনি লাইন ভেঙে সামনে যাওয়ার চেষ্টা করেননি।

    ডেইলি মেইল অনলাইনের খবরে বলা হয়, গত রবিবার ওয়াশিংটনের সিয়াটেল শহরে একটি বার্গারের জন্য লাইনে দাঁড়ান বিল গেটস। স্থানীয় দোকানটির নাম ‘ডিক্স ড্রাইভ’। এই দোকানের সামনে ধৈর্য ধরে লাইনে অপেক্ষা করছিলেন তিনি। বিল গেটস যে বার্গার খেতে লাইনে দাঁড়িয়েছিলেন, এতে সর্বোচ্চ ৭ দশমিক ৬৮ মার্কিন ডলার খরচ হয়েছে তার।

    ডেইলি মেইলের খবরে আরো বলা হয়, বিল গেটস ফাস্ট ফুড খেতে পছন্দ করেন। প্রায়ই তিনি দোকান থেকে তা কিনে খান। এ জন্য ওয়াশিংটনের বুলেভুয়ের বার্গারমাস্টারে প্রায়ই দেখা যায় তাকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ