মঙ্গলবার ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

এক এলাকায় এক রাতে ৬টি ছিনতাই: আটক ২

দেশবিদেশ প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১

এক এলাকায় এক রাতে ৬টি ছিনতাই: আটক ২

কক্সবাজার পৌর শহরে এক রাতে এক এলাকায় ৬ টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সর্বস্ব ছিনিয়ে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে ছিনতাইকাইকারিরা। ১৫ জুন রাতে শহরের গোলদিঘীর পাড় এলাকায় এসব ছিনতাইয়ের ঘটনা ঘটে। পুলিশ ২ ছিনতাইকারিকে গ্রেফতার করেছে। এভাবে শহরের বিভিন্ন পয়েন্টে ছিনতাইয়ের ঘটনা ঘটছে। এতে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে পৌরবাসী।
অজিত রুদ্্েরর ছেলে রিপন রুদ্্র (২৪) ফার্মেসীর দোকানে চাকুরি করে। তিনি প্রতিদিনের মতো উিউটি শেষে ১৫ জুন রাত সাড়ে ১১ টার দিকে শহরের বৈদ্যঘোনাস্থ ভাড়া বাসায় যাওয়ার সময় ছিনতাইকারির কবলে পড়ে। গোলদিঘীর পাড় সংলগ্ন বৈদ্যঘোনার মোড়স্থ মহিলা কাউন্সিলর জাহেদা আক্তারের বাড়ির সামনে ছিনতাইকারিরা রিপনের পথ আটকায়। কোন কিছু বুঝার আগে তাকে ছিনতাইকারিরা মারধর শুরু করে। মাটিতে ফেলে তার কাছ থেকে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় রিপন বাধা দিলে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে নগদ সাড়ে ৯ হাজার টাকা, স্যামসাং এ-৫১ মডেল মোবাইল সেট ছিনিয়ে নেয়। ছিনতাইকারিরা পালিয়ে গেলে পরে এলাকাবাসী এগিয়ে এসে গুরুতর আহত রিপনকে সদর হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। রিপন হাসপাতালের মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
একই রাতে গোলদিঘীর পাড় সংলগ্ন সরকারি হাই গার্লস স্কুল রোডে পর পর দুইটি ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে জানান স্থানীয় বাসিন্দা মাহবুবুর রহমান। ছিনতাইয়ের কবলে পড়া পথচারিদের শোর চিৎকারে প্রতিরাতে তাদের ঘুম ভেঙে যায় ।
গোলদিঘীর পাড় সংলগ্ন বিকেপাল সড়কে একই রাতে ২ টি ছিনতাইয়ের ঘটনা ঘটে। গোলদিঘীর পাড় সংলগ্ন ঘোনারপাড়াস্থ সীকুয়া এলাকায় আরো ১ টি ছিনতাইয়ের ঘটনা ঘটে। স্থানীয় ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজবিহারি দাশ জানান, বিকে পাল সড়কে মানুষের চলাচল খুব কম। তাই গভীর রাতে এই সড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘোনার পাড়া, সীকুয়া এলাকায় রাতে এবং ভোরে অনেক পথচারি ছিনতাইয়ের শিকার হয়েছেন। শংকর মঠ এলাকা, বৈদ্যঘোনায় ছিনতাইসহ নানা অপরাধ বেড়ে গেছে। তিনি এ ব্যাপারে বিষয়টি গুরুত্ব সহকারে নজরে নেয়ার জন্য পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন।
স্থানয়ীয় ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর জেলা আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন কবির দু:খ প্রকাশ করে জানান, ইদানিং শহরে ছিনতাইয়ের ঘটনা বেড়ে গেছে। প্রতি রাতে ছিনতাইয়ের ঘটনার খবর পাওয়া যায়। স্টেডিয়াম রোড, হাসপাতাল রোড, হাই স্কুল রোড, এসপি অফিস সংলগ্ন প্রিপ্যার‌্যাটরি স্কুল রোড, সার্কিট হাউস রোডে ছিনতাইয়ের অনেক ঘটনা ঘটেছে। তিনি এ ব্যাপারে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন।
একরাতে ৬ টি ছিনতাইয়ের ঘটনার ব্যাপারে জানতে চাইলে কক্সবাজার মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র (এর পৃরষ্ঠা ২, কলাম ১)
এক এলাকায় এক রাতে
দে জানান, শহরে ছিনতাইয়ের কোন ঘটনা তার জানা নেই। অন্যদিকে শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতরা হলো শাহাবউদ্দিনের ছেলে মো: বাবু ও আবদুল কাদেরের ছেলে রনি প্রকাশ নাক কাটা রনি। উভয়ের ঠিকানা শহরের পাহাড়তলীর ইসলামপুর।

Comments

comments

Posted ৩:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(407 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com