রবিবার ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

এক রাতে প্রিয়াঙ্কার সাজসজ্জায় খরচ ৯ লাখ!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২৬ জুন ২০১৮

এক রাতে প্রিয়াঙ্কার সাজসজ্জায় খরচ ৯ লাখ!

মার্কিন গায়ক নিক জোনাসকে নিজ দেশ ভারতের মুম্বায়ে নিয়ে এসেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। গত শুক্রবার রাতে জোনাসকে নিয়ে ডিনার করতে বাইরে যান প্রিয়াঙ্কা। ওই রাতে সবার নজর পড়ে প্রিয়াঙ্কার পোশাকের ওপর।

গত রোববার ভারতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দের এক প্রতিবেদনে বলা হয়, ডিনার করতে যাওয়ার সময় প্রিয়ঙ্কা চোপড়া পরেছিলেন সাদাকালো টপ আর স্কার্ট। দেখতে খুব যে চটকদার তা নয়, তবে ভালো লাগছিল প্রিয়ঙ্কাকে। কিন্তু ওই পোশাক, ব্যাগ আর জুতার দাম জানলে আপনার মাথা ঘুরে যেতে যেতে পারে।

এএলসি ব্র্যান্ডের টপ আর স্কার্ট পরেছিলেন বাজিরাও মস্তানির কাশীবাঈ। টপের দান ১৬ হাজার ৩৬৮ টাকা, স্কার্ট ২৮ হাজার ৯৫৮। ব্যাগের দাম ৭ লাখ ৮০ হাজার ৪৪৬ টাকা ও পায়ের স্যান্ডেলের দাম ৫৭ হাজার ৩৪৫ টাকা।

প্রিয়ঙ্কার সঙ্গে তার বয়ফ্রেন্ড নিক জোনাসের দেখা হয় গত বছর মেট গালা অনুষ্ঠানের লাল কার্পেটে। তখন থেকেই তাঁদের ঘনিষ্ঠতা, তারপর প্রেম।

ভারতে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দেখা করতে আসার আগে যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের সঙ্গে তার আলাপ করিয়ে দেন নিক। নিউ জার্সিতে নিকের আত্মীয়ের বিয়েতে যোগ দেন প্রিয়াঙ্কা। সেখানে কখনো নিকের হাতে হাত রাখা অবস্থায়, কখনো ঘনিষ্ঠভাবে একত্রে দুজনের সময় কাটানোর ছবি ভাইরাল হয়েছে। এরপর তার দাদা কেভিন, বৌদি এবং ভাইঝির সঙ্গেও প্রিয়াঙ্কার আলাপ করিয়ে দেন নিক।

Comments

comments

Posted ১০:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(740 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com