• শিরোনাম

    এনসিবি’র নজরে মাদকাসক্ত সারা আলী খান!

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১২ সেপ্টেম্বর ২০২০ | ৯:৫৪ অপরাহ্ণ

    এনসিবি’র নজরে মাদকাসক্ত সারা আলী খান!

    বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মাদক সংশ্লিষ্টতায় এবার প্রকাশ পেল বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলী খান’র নাম। তাই ভারতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র নজরে এখন সারা আলী খান।

    ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, ভারতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র জিজ্ঞাসাবাদের সময়ে সুশান্তের আলোচিত প্রেমিকা রিয়া চক্রবর্তী যাদের নাম উল্লেখ করেছেন তাদের মধ্যে রয়েছে সারা আলী খানের নামও। এছাড়াও রয়েছেন আরো দুই বলিউড অভিনেত্রী রকুল প্রীত ও সিমন খামবাট্টা। সারা-সহ এই দুই অভিনেত্রী নিয়মিতই মাদক নিতেন। ২০ পাতার লম্বা বিবৃতিতে এই তিন অভিনেত্রীর নাম বিশেষভাবে নিয়েছেন রিয়া।

    এনসিবি’র নজরে মাদকাসক্ত সারা আলী খান!

    এনসিবি’র জেরায় রিয়া জানিয়েছেন, ২০১৬ সালে ‘কেদারনাথ’ ছবির শুটিং- এর সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। অভিনেত্রীর দাবি, তিনি, সুশান্ত এবং সারা একসঙ্গে আড্ডা দেওয়ার সময় মাদক নিতেন। তিনি আরও জানান, বলিউডের ৮০ শতাংশই মাদকাসক্ত। অনেক বড় বড় নাম নাকি এই নেশার জালে স্বেচ্ছাবন্দি।

    জানা গেছে, জিজ্ঞাসাবাদে রিয়া যে ২৫ জন তারকার নাম উল্লেখ করেছেন, তাদের সবাইকে খুব শীঘ্রই শমন পাঠাবে ভারতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এই তালিকায় উঠে আসা তারকাদের এনসিবি এ, বি এবং সি ক্যাটেগরিতে ভাগ করে তদন্ত চালাবে বলে জানা যাচ্ছে। অভিনেতা ছাড়াও অনেক প্রযোজক, পরিচালক, কাস্টিং ডিরেক্টরদের নামও উল্লেখ করেন রিয়া চক্রবর্তী।

    প্রসঙ্গত, কয়েকদিন আগে সুশান্তের সঙ্গে সাইফ কন্যা অভিনেত্রী সারা আলী খানকে জড়িয়ে এক গোপন তথ্য প্রকাশিত হয়। যেখানে জানা যায়, শুধুমাত্র সারা আলী খানের জন্যই বিলাসবহুল একটি ব্যক্তিগত বিমান ভাড়া করেছিলেন সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গন্তব্য মুম্বাই থেকে থাইল্যান্ড। সারা চেয়েছিলেন, তাদের এই সফরের কথা গোপনীয় রাখতে। আর তাই সারাকে খুশি করতে খরচের বিন্দুমাত্র তোয়াক্কা করেননি সুশান্ত। এক সফরেই খরচের পরিমান সত্তর লক্ষ টাকা!

    এনসিবি’র নজরে মাদকাসক্ত সারা আলী খান!

    সুশান্তের সেই সফরের কথা কিছু দিন আগে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন সুশান্তের বন্ধু সাবির আহমেদ। যিনি নিজেও ওই সফরে ছিলেন। সাবির জানিয়েছেন, ২০১৮-এর শেষে ওই ট্রিপে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে ছিলেন তার তৎকালীন প্রেমিকা সারা আলী খানও। তবে ব্যাঙ্কক পৌঁছে প্রথম দিন সবাই মিলে বিচে ঘুরলেও এর পরে লোক জানাজানির ভয়ে সারা ও সুশান্ত নিজেদের হোটেলবন্দি করে নেন বলে জানান সাবির। শুধু তাই নয় ট্রিপের মেয়াদ শেষ হওয়ার আগেই ব্যাঙ্ককে সুনামি সতর্কতা জারি হওয়ায় দেশে ফিরে আসেন সারা-সুশান্ত। আর মুম্বাই বিমানবন্দরে সারাকে নিতে আসেন সুশান্তের আরেক বন্ধু স্যামুয়েল। বিমানবন্দরের এক গেইট দিয়ে স্যামুয়েলের সঙ্গে বাইরে বের হন সারা। আর সুশান্ত বেরিয়ে যান অন্য একটি গেইট দিয়ে।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ