সোমবার ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

এবার স্টোকসের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ০৯ অক্টোবর ২০১৯

এবার স্টোকসের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ

২০১৮ সালে ব্রিস্টলে নাইটক্লাবের সামনে মারামারির ঘটনা বেন স্টোকসের ক্রিকেট ক্যারিয়ারটাই শেষ করতে বসেছিল। শেষ পর্যন্ত ওই ঝামেলা কাটিয়ে ইংল্যান্ড দলে ফিরে জাতীয় বীরও বনে গেছেন স্টোকস। এবার বউ পেটানোর গুরুতর অভিযোগ এই ইংলিশ অলরাউন্ডারের বিরুদ্ধে।

প্রথমবারের মতো ইংলিশদের ওয়ানডে বিশ্বকাপ জয়ের নায়ক ছিলেন তিনিই। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টোকস আর তার স্ত্রীর ছড়িয়ে পড়া এক ছবি নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্ত্রীকে সঙ্গে নিয়ে বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে গিয়েছিলেন স্টোকস।

গত ২ অক্টোবর ওই অনুষ্ঠানের একটি ছবি ছড়িয়ে দেয় ব্রিটিশ-আইরিশ ওয়েবসাইট ‘গুইদো ফকস’। যেখানে দেখা যায়, ঠিক মার দেয়ার ভঙ্গিতে স্ত্রীর গলা এক হাত দিয়ে চেপে ধরে আছেন স্টোকস।
তার স্ত্রী ক্লারা স্টোকসও বাঁচার চেষ্টায় তার হাত দিয়ে স্বামীর হাত সরানোর চেষ্টা করছেন। ওই ছবিটি ছড়িয়ে পড়ার পরই গুঞ্জন ওঠে, বদরাগী স্টোকস এবার স্ত্রীর গায়েও হাত তুলেছেন।

তবে এমন এক ছবি নিয়ে উল্টো কথাই বললেন স্টোকসের স্ত্রী ক্লারা। যারা এই ছবি ছড়িয়ে দিয়েছে তাদের ওপর খেপেছেন স্টোকস পত্নী। বলেছেন- ননসেন্স।

ক্লারার দাবি, এটা নিছকই মজা ছিল। মাঝেমধ্যে স্বামীর মুখ চেপে ধরে এমন মজা করেন তিনিও। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি ছবি পোস্ট করে স্টার্ক পত্নী লিখেন, ‘গর্দভ লোকেরা কি বানিয়েছে দেখে আসলেই বিশ্বাস হচ্ছে না। আমি আর বেন একজন আরেকজনের মুখে এমন করে চেপে ধরি অনেক সময়। এটা আমাদের ভালোবাসা। অথচ পাপারাজ্জিরা এটাকে মজার গল্প বানিয়ে ছাড়লো! এই ঘটনার ২০ মিনিট পর কিন্তু আমরা বেশ রোমান্টিকভাবেই ম্যাকডোনাল্ডসে খেতে গিয়েছিলাম।’

তবে স্থানীয় বেশ কিছু গণমাধ্যম বলছে বেন স্টোকসের পুরনো স্বভাব। তিনি প্রায়ই মারামারিতে জড়িয়ে পড়েন। এছাড় আরও দাবি করা হয়, তিনি তুচ্ছ ঘটনায় বউকে পিটিয়েছেন।

Comments

comments

Posted ৮:৩১ অপরাহ্ণ | বুধবার, ০৯ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com