রবিবার ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফেসবুকে ভাইরাল

‘এসকর্ট’ ব্যবসায় সাদিয়ার ছদ্মনাম নিনা!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

‘এসকর্ট’ ব্যবসায় সাদিয়ার ছদ্মনাম নিনা!

সিনেমা বানানোর কথা বলে আড়াই কো‌টি টাকা আত্মসা‌তের মামলায় গ্রেফতার হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন অভিনেত্রী সাদিয়া আফরিন। কিন্তু একটি বাংলাদেশি এসকর্ট সার্ভিস প্রোভাইডার সাইটে তার ছবি দেখা যাওয়ায় নতুন করে আলোচনায় উঠে এসেছেন তিনি। সেই ছবিতে ছদ্মনাম ‘নিনা’ ব্যবহার করা হয়েছে। এছাড়া তার বয়স দেখানো হয়েছে ২৪ বছর।

এদিকে, অভিনেত্রী সাদিয়া আফরিনের ছবিসহ সেই সাইটের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।

এর আগে, টাকা আত্মসা‌ৎ মামলায় মঙ্গলবার কিশোরগঞ্জের বাজিতপুর এলাকা থেকে স্বামীসহ অভিনেত্রী সা‌দিয়া আফ‌রিনকে গ্রেফতার ক‌রে‌ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গত বুধবার বিকেলে পুলিশ আসামিদের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত ও প্রকৃত রহস্য উদঘাটনের লক্ষ্যে ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করে। আদালত সাদিয়াকে একদিনের রিমান্ড ও তার স্বামীর রিমান্ড নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

অভিনেত্রী সাদিয়া পুলিশ হেফাজতে থাকায় ছদ্মনামে এসকর্ট ব্যবসার সঙ্গে জড়িত থাকার বিষয়ে জানতে যোগাযোগ করা সম্ভব হয়নি। কিন্তু এ বিষয়ে বিস্তারিত জানতে সেই সাইটে প্রবেশ করলে বিষয়টির সত্যতা পাওয়া যায়। কেননা, সেই সাইটে অভিনেত্রী সাদিয়া আফরিনের ছবি রয়েছে, যদিও সেখানে ছদ্মনাম ‘নিনা’ ব্যবহার করা হয়েছে। সেই ছবিসহ সাইটটির স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।

২০১৫ সালে দুই প্রযোজক আকাশ, রনি ও পরিচালক এম কে জামানের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সাদিয়া আফরিনকে সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে বলে জানা গিয়েছে। ‘বিষাক্ত ইয়াবা’ নামে সিনেমার দুই প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে এমন অভিযোগ করেছিলেন সাদিয়া নিজেই।

অভিনেত্রী সাদিয়া আফরিন বিনোদন বিচিত্রা সেরা ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০১১ সালে মিডিয়ায় পা রাখেন। মডেলিংয়ের পাশাপাশি বেশ কিছু সিনেমায় আইটেম গানে কাজ করেন। এছাড়া বেশকিছু নাটক ও টেলিফিল্মেও কাজ করেছেন সাদিয়া।

Comments

comments

Posted ৯:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1018 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(928 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com