মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপনে জেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

  |   মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১

ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপনে জেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

দেশবিদেশ প্রতিবেদক:
ঐতিহাসিক ৭ মার্চ প্রথমবারের মত জাতীয় দিবস উদযাপনের লক্ষ্যে কক্সবাজারে জেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে প্রস্তুতিমূলক সভা।
মঙ্গলবার জেলা প্রশাসনের শহিদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মো: আমিন আল পারভেজ,অতিরিক্ত জেলা প্রশাসক জাহিদ ইকবাল,বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী,জেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী,জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ, জেলা আওয়ামীলীগ সংস্কৃতি বিষয়ক সম্পাদক এডভোকেট তাপস রক্ষিত,প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েলসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।

এ সময় মুক্তিযোদ্ধা, সরকারি পদস্থ কর্মকর্তা.জনপ্রতিনিধি,সাংবাদিক,সংস্কৃতিকর্মী,সুশীল সমাজের প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

জাতীয় দিবসটি যথাযথ মর্যাদায় উদযাপন উপলক্ষে নেয়া হয়েছে নানা কর্মসূচী। সকালে দিবসের সূচনা করা হবে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে।
এ ছাড়া স্বাস্থ্যবিধি মেনে জাতির পিতার কর্মময় জীবনী নিয়ে নাটক মঞ্চায়ন, আবৃত্তি,সাংস্কৃতিক অনুষ্ঠান,তথ্যচিত্র ও আলোকচিত্র প্রদর্শন, শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন শিক্ষামূলক প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় সভায়।

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ৩:৩১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com