সোমবার ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঐশ্বরিয়ার সমকামী ভিডিও ভাইরাল, ফিল্ম ইন্ডাস্ট্রিতে তোলপাড়

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শনিবার, ০৪ আগস্ট ২০১৮

ঐশ্বরিয়ার সমকামী ভিডিও ভাইরাল, ফিল্ম ইন্ডাস্ট্রিতে তোলপাড়

ঐশ্বরিয়া রায়। সাবেক বিশ্ব সুন্দরী এবং বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা। যার রুপের নেশায় এক সময় ঘুমাতে পারেনি বহু পুরুষ। সেই তালিকায় রয়েছে বলিউড সুপারস্টার সালমান খানের নামও। অবশ্য ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করে দিব্যি সংসার-ক্যারিয়ার দুটিই সামলাচ্ছেন। এবার সেই ঐশ্বরিয়া নামের সঙ্গে যুক্ত হলো একটি অপবাদও। যা নায়িকা ভুলেও কোনোদিন ভাবেননি। ঐশ্বরিয়ার একটি সমকামী ভিডিও ভাইরাল হয়েছে! কি অবাক লাগছে তো শুনতে? ভাবছেন, এটা কি করে সম্ভব। কিন্তু, এমনই ঘটনা নিয়ে ইতোমধ্যে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে তোলপাড় সৃষ্টি হয়েছে। তবে যার কথা বলা বলা হচ্ছে তিনি ঐশ্বরিয়া রায় বচ্চন নন। সমকামী ভিডিও ভাইরাল হয়েছে তামিল বিগ বস প্রতিযোগী ঐশ্বরিয়া দত্তের।

ভারতীয় গণমাধ্যমে খবর, ওই ভিডিওতে অন্য একজনের নারীর গালে চুম্বন করতে দেখা গেছে ঐশ্বরিয়াকে। শোনা যাচ্ছে, একটি বাংলা সিনেমার ক্লিপিংসেই নাকি ওই সমকামী দৃশ্য দেখা গেছে। আর সেখানেই রয়েছেন ঐশ্বরিয়া দত্ত। শুধু তাই নয়, সমুদ্র সৈকতেও এক নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে তাকে। তবে কোন বাংলা সিনেমার ক্লিপিংস এটি, সে বিষয়ে কিছু জানা যায়নি। কিংবা সেই সিনেমার নামও করা হয়নি উল্লেখ।

যদিও, এ বিষয়ে কোনো মন্তব্য করেননি বিগ বস তামিলের ওই প্রতিযোগী। তবে ওই ভিডিওতে যাকে দেখা যাচ্ছে, তিনি ঐশ্বরিয়া দত্ত নন বলেও দাবি করেছেন তার ভক্তরা। পাশাপাশি ওই ভিডিওর সত্যতা নিয়েও অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

এদিকে, ২৮ বছর বয়সী ঐশ্বরিয়া দত্ত কখনও কোনো বাংলা সিনেমায় অভিনয় করেছেন কি না, তা সঠিকভাবে মনে করতে পারছেন না তার ভক্তরা। তামিল সিনেমা ‘নকুল’ দিয়ে দক্ষিণী সিনেমা জগতে পা রাখেন ঐশ্বরিয়া দত্ত। ফলে বিষয়টি নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। তবে বিষয়টি নিয়ে বিগ বস তামিলের নির্মাতারাও কোনও মন্তব্য করতে চাননি।

Comments

comments

Posted ১০:৩৪ অপরাহ্ণ | শনিবার, ০৪ আগস্ট ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1018 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(930 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com