• শিরোনাম

    ঐশ্বরিয়ার সমকামী ভিডিও ভাইরাল, ফিল্ম ইন্ডাস্ট্রিতে তোলপাড়

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৪ আগস্ট ২০১৮ | ১০:৩৪ অপরাহ্ণ

    ঐশ্বরিয়ার সমকামী ভিডিও ভাইরাল, ফিল্ম ইন্ডাস্ট্রিতে তোলপাড়

    ঐশ্বরিয়া রায়। সাবেক বিশ্ব সুন্দরী এবং বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা। যার রুপের নেশায় এক সময় ঘুমাতে পারেনি বহু পুরুষ। সেই তালিকায় রয়েছে বলিউড সুপারস্টার সালমান খানের নামও। অবশ্য ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করে দিব্যি সংসার-ক্যারিয়ার দুটিই সামলাচ্ছেন। এবার সেই ঐশ্বরিয়া নামের সঙ্গে যুক্ত হলো একটি অপবাদও। যা নায়িকা ভুলেও কোনোদিন ভাবেননি। ঐশ্বরিয়ার একটি সমকামী ভিডিও ভাইরাল হয়েছে! কি অবাক লাগছে তো শুনতে? ভাবছেন, এটা কি করে সম্ভব। কিন্তু, এমনই ঘটনা নিয়ে ইতোমধ্যে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে তোলপাড় সৃষ্টি হয়েছে। তবে যার কথা বলা বলা হচ্ছে তিনি ঐশ্বরিয়া রায় বচ্চন নন। সমকামী ভিডিও ভাইরাল হয়েছে তামিল বিগ বস প্রতিযোগী ঐশ্বরিয়া দত্তের।

    ভারতীয় গণমাধ্যমে খবর, ওই ভিডিওতে অন্য একজনের নারীর গালে চুম্বন করতে দেখা গেছে ঐশ্বরিয়াকে। শোনা যাচ্ছে, একটি বাংলা সিনেমার ক্লিপিংসেই নাকি ওই সমকামী দৃশ্য দেখা গেছে। আর সেখানেই রয়েছেন ঐশ্বরিয়া দত্ত। শুধু তাই নয়, সমুদ্র সৈকতেও এক নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে তাকে। তবে কোন বাংলা সিনেমার ক্লিপিংস এটি, সে বিষয়ে কিছু জানা যায়নি। কিংবা সেই সিনেমার নামও করা হয়নি উল্লেখ।

    যদিও, এ বিষয়ে কোনো মন্তব্য করেননি বিগ বস তামিলের ওই প্রতিযোগী। তবে ওই ভিডিওতে যাকে দেখা যাচ্ছে, তিনি ঐশ্বরিয়া দত্ত নন বলেও দাবি করেছেন তার ভক্তরা। পাশাপাশি ওই ভিডিওর সত্যতা নিয়েও অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

    এদিকে, ২৮ বছর বয়সী ঐশ্বরিয়া দত্ত কখনও কোনো বাংলা সিনেমায় অভিনয় করেছেন কি না, তা সঠিকভাবে মনে করতে পারছেন না তার ভক্তরা। তামিল সিনেমা ‘নকুল’ দিয়ে দক্ষিণী সিনেমা জগতে পা রাখেন ঐশ্বরিয়া দত্ত। ফলে বিষয়টি নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। তবে বিষয়টি নিয়ে বিগ বস তামিলের নির্মাতারাও কোনও মন্তব্য করতে চাননি।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ