• শিরোনাম

    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দলে নেই মোস্তাফিজ

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১১ জুন ২০১৮ | ৩:০১ পূর্বাহ্ণ

    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দলে নেই মোস্তাফিজ

    আইপিএল খেলতে গিয়ে ইনজুরিটা বাধিয়েছিলেন। দেশে ফিরে আসার পর দলের সঙ্গে অনুশীলনও করেছিলেন; কিন্তু আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য দল যেদিন ভারতের উদ্দেশে রওয়ানা দেবে, তার আগেরদিন মোস্তাফিজের ইনজুরির বিষয়টা ‘মারাত্মক’ হিসেবে ধরা পড়ে। তখন বিসিবির ডাক্তার দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন, অন্তত চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে মোস্তাফিজকে।
    এবার বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জন্য বড় দুঃসংবাদ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে পারছেন না কাটার মাস্টার মোস্তাফিজ। পায়ের ইনজুরির কারণে ক্যারিবীয়দের বিপক্ষে প্রথম টেস্ট তিনি মিস করতে যাচ্ছেন বলে জাগো নিউজকে জানিয়েছেন জাতীয় দলের সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র। যদিও সেই সূত্রটি জানিয়েছে, দ্বিতীয় টেস্টের দলে ফেরার সমূহ সম্ভাবনা রয়েছে মোস্তাফিজের।
    মোস্তাফিজের ইনজুরির মধ্যেই আফগানিস্তানের কাছে হেরে ভারত থেকে নাকানি-চুবানি খেয়ে এসেছে বাংলাদেশের টি-টোয়েন্টি দল। যদিও সে সব ভুলে বাংলাদেশ দলের সামনে এখন শুধুই ওয়েস্ট ইন্ডিজ সফর। ক্যারিবীয়দের বিপক্ষে দুই টেস্ট, তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলার জন্য ২২ জুন দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। সবার আগে যেহেতু টেস্ট, সেহেতু টেস্ট দলই আগে ঘোষণা করার কথা।

    জাগো নিউজের পাঠকরা ইতোমধ্যেই জেনে গিয়েছেন, সোমবারই টেস্ট দল ঘোষণা হওয়ার কথা। কারণ, সোমবার বসছে বিসিবির বোর্ড মিটিং। এরপরই বিসিবির আনুষ্ঠানিক ইফতার অনুষ্ঠান। জানা গেছে, বিসিবির বোর্ড সভাতেই উপস্থাপন করা হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট দল। সেখানে পাশ হওয়ার পরই ঘোষণা করা হবে প্রথম টেস্ট দল।

    জানা গেছে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট দলে জায়গা পেতে পারেন তরুণ ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    লিটনের প্রথম সেঞ্চুরি

    ২৮ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ