রবিবার ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কংগ্রেস গুন্ডাদের মনোনয়ন দেয়ায় ক্ষেপেছেন প্রিয়াঙ্কা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯

কংগ্রেস গুন্ডাদের মনোনয়ন দেয়ায় ক্ষেপেছেন প্রিয়াঙ্কা

ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের জাতীয় মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী নিজ দলের সমালোচনা করে বলেছেন, কংগ্রেস গুন্ডাদের মনোনয়ন দিচ্ছে কিন্তু যারা রক্ত দিয়ে হলেও দলের জন্য কাজ করছে তারা থেকে যাচ্ছেন উপেক্ষিত।

ভারতের বেসরকারি টেলিভিশন চ্যানেল এনডিটিভির এক অনলাইন প্রতিবেদনে জানানো হয়েছে, প্রিয়াঙ্কা চতুর্বেদী বুধবার এক টুইট বার্তায় নিজ দলের বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছেন। সম্প্রতি কংগ্রেসের স্থানীয় কিছু নেতা তার সঙ্গে খারাপ আচরণ করার পর তিনি এমন মন্তব্য করলেন।

নিজের টুইটার অ্যাকাউন্টে দেয়া এক পোস্টে প্রিয়াঙ্কা বলেছেন, ‘কংগ্রেস গুন্ডা ও নিকৃষ্ট মানসিকতার মানুষকে মনোনয়ন দেয়ায় আমি মর্মাহত। তাদের মনোনয়ন দেয়ায় যারা দলের জন্য ঘাম ঝড়াচ্ছেন আর রক্ত দিচ্ছেন তারা উপেক্ষিত থেকে যাচ্ছেন।’

কয়েকদিন আগে মথুরায় কংগ্রেসের স্থানীয় নেতারা প্রিয়াঙ্কা চতুর্বেদীর সঙ্গে খারাপ আচরণ করেন। সেখানে তিনি একটি সংবাদ সম্মেলন করার সময় এ ঘটনা ঘটে। যারপর থেকে স্থানীয় নেতাদের উপর বেজায় চটেছেন তিনি।

প্রাথমিকভাবে কংগ্রেস ওই নেতাদের দল থেকে বহিস্কার করলেও সম্প্রতি তাদেরকে দলের নির্বাচনী প্রচারণায় দেখা যায়। তার প্রেক্ষিতেই এমন মন্তব্য করলেন প্রিয়াঙ্কা। তাদের অনেকে কংগ্রেসের মনোনয়নও পেয়েছেন।

প্রিয়াঙ্কা চতুর্বেদী এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে সেনশনে পরিণত হয়েছেন। সম্প্রতি অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হওয়া বিজেপি নেত্রী স্মৃতি ইরানির অভিনীত একটি টিভি সিরিয়াল নিয়ে ব্যঙ্গ করার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত তিনি।

মোদির নেতৃত্বাধীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সরকারের কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। তিনি উত্তর প্রদেশের সংসদীয় আসন আমেথি থেকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

Comments

comments

Posted ১:৩০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com