সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

র‌্যাব ডিজি’র হুশিয়ারী

কক্সবাজারকে কলংকমুক্ত করতে ইয়াবা কারবারির আঙ্গুল খুলে নিয়ে আসব

দীপক শর্মা দীপু   |   শনিবার, ২০ অক্টোবর ২০১৮

কক্সবাজারকে কলংকমুক্ত করতে ইয়াবা কারবারির আঙ্গুল খুলে নিয়ে আসব

কক্সবাজারের ২৩ লাখ মানুষ ইয়াবা কারবাররি নয়। কিন্তু গুটি কয়েকজন ইয়াবার কারবারির কারণে কক্সবাজার কলংকিত। এই মুষ্টিমেয় ইয়াবা করবারিকে নিচিহ্ন করে দেয়া হবে। ২০ অক্টোবর কক্সবাজারের মহেশখালীতে জলদস্যুদের আত্মসমর্পন অনুষ্টানে র‌্যাব এর মহাপরিচালক বেনজীর আহমেদ এই কথা বলেন।
তিনি ইয়াবা কারবারীদের হুশিয়ার করে বলেন, যাাদের কারণে দেশে ৭০ লাখ মানুষ ইয়াবা আসক্ত হয়ে পড়েছে। যাদের কারণে ইয়াবা সেবনকারীদের ঘরে ঘরে অশান্তি বিরাজ করছে, মা, বাব, আত্মীয় স্বজনসহ পরিবারের সদস্যরা অত্যচার নির্যাতনের শিকার হচ্ছে। সেই ইয়াবা কারবারিদের কোনভাবে রেহায় দেয়া হবে না।
এই সময় স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে বলেন, ইয়াবা কারবারি যতই শক্তিশালী হোক তার হাত গুটিয়ে দেয়া হবে। হোক সে জনপ্রতিনিধি বা প্রভাবশালী কেউ।
তিনি বলেন কক্সবাজার থেকে ইয়াবার কলংক মুছতে জেলার ২৩ লাখ মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। যারা ইয়াবায় জড়িত তাদের ব্যাপারে র‌্যাবকে তথ্য দিলে সহজে কক্সবাজারকে কলংক মুক্ত করা সম্ভব হবে।
দেশবিদেশ /১৯ অক্টোবর ২০১৮/নেছার

Comments

comments

Posted ৯:৪৪ অপরাহ্ণ | শনিবার, ২০ অক্টোবর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com