বৃহস্পতিবার ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

বার্তা পরিবেশক   |   রবিবার, ০২ সেপ্টেম্বর ২০১৮

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকাল ৪ টায় কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়স্থ সেন্ডী বীচ রেস্টুরেন্টে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।অভিষেক ও ঈদ পুনর্মিলনী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা আইয়ুব বাঙালী। কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী খালেক নেওয়াজ (এপিপি)’র সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মুহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন টেকনাফ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ইউনুস বাঙালি, অধ্যাপক গিয়াস উদ্দীন, ইকরা বীচ ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান। বক্তব্য রাখেন, ব্যাংক কর্মকর্তা আলী আহমদ, এডভোকেট আবু মুসা মুহাম্মদ, এনজিও কর্মকর্তা জাহাঙ্গীর আলম, আব্দুর রহিম জিহাদি, সাংবাদিক আব্দুল আলীম নোবেল, ইসলাম মাহমুদ, সিটি কলেজের প্রভাষক জসিম উদ্দিন চৌধুরী, এহসান উদ্দীন, প্রভাষক নজির আহমদ, উপজেলা সমবায় কর্মকর্তা ও কৃষিবিদ কবির আহমদ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন অধ্যাপক সিরাজুল কবির। সভায় উপস্থিত সকলে ফোরামের ভর্তি ফরম পূরণ করেন ও অত্র সংগঠনের উজ্জ্বল ভবিষ্যত, উন্নতি ও অগ্রগতির জন্য সকলে সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

Comments

comments

Posted ১:০৬ পূর্বাহ্ণ | রবিবার, ০২ সেপ্টেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com