• শিরোনাম

    কক্সবাজারস্থ পালংখালী সমিতির সভা অনুষ্ঠিত

    বার্তা পরিবেশক | ১৩ অক্টোবর ২০১৯ | ১২:৫৯ পূর্বাহ্ণ

    কক্সবাজারস্থ পালংখালী সমিতির সভা অনুষ্ঠিত

    কক্সবাজারস্থ পালংখালী সমিতির ১ম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১২ অক্টোবর সন্ধ্যা ৭ টায় কক্সবাজার শহরের হোটেল সিলভার সাইনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
    অ্যাডভোকেট আব্দুল মান্নানের সভাপতিত্বে ও আলী আহমদ’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে সমিতির সদস্য এম. মোক্তার আহমদ, কবি সিরাজুল ইসলাম সিরাজ, সাংবাদিক এইচ.এম. এরশাদ, সেলিম জাহাঙ্গীর, অধ্যাপক সৈয়দ নুর, সাংবাদিক নুরুল আমিন সিদ্দিকী, অ্যাডভোকেট রেজাউল করিম রেজা, আনোয়ার হোসেন জাবু, সাংবাদিক আমিনুল হক আমিন, মোহাম্মদ শাহজাহান, অ্যাডভোকেট শাহীনুল হক, জাফরুল ইসলাম, কফিল উদ্দিন, মোঃ নুর, জুলফিকার আলী ভুট্টো,পেশকার ফরিদুল আলম, হেলাল উদ্দিন মেম্বার, একরামুল বশর সুমন প্রমুখ বক্তব্য রাখেন।
    সভায় বক্তারা বলেন, সমিতি গঠনের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে, রোহিঙ্গাদের কারণে স্থানীয় জনগোষ্ঠীর সৃষ্ট সমস্যা সমাধানসহ পালংখালী ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়ন। সভায় গত ২ অক্টোবর সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ ছাত্রী হুমায়রা নুর’র আত্মার শান্তি কামনা করে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। সভাশেষে সর্বসম্মতিক্রমে অ্যাডভোকেট আবদুল মান্নানকে আহবায়ক, এম. মোক্তার আহমদকে যুগ্ম আহবায়ক এবং আলী আহমদকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট একটি অস্থায়ী কমিটি গঠন করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ