বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রেস ক্লাবে মতবিনিময় সভায় -প্রধান তথ্য কর্মকর্তা

কক্সবাজারের উন্নয়নের মহাকর্মযজ্ঞ সাংবাদিকদের লেখনির মাধ্যমে তুলে ধরতে হবে

বার্তা পরিবেশক   |   বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯

কক্সবাজারের উন্নয়নের মহাকর্মযজ্ঞ সাংবাদিকদের লেখনির মাধ্যমে তুলে ধরতে হবে

প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার বলেছেন, ‘কক্সবাজারের পর্যটন উন্নয়নে বর্তমান সরকার মহাকর্মযজ্ঞ হাতে নিয়েছে। ইতিসধ্যে বড় বড় মেঘা প্রকল্পগুলোর কাজ শুরু হয়েছে। এ কারণে কক্সবাজার সাংবাদিকদেরও সংবাদের ক্ষেত্র তৈরী হয়েছে। মুলত: সাংবাদিকরাই সেই ক্ষেত্রকে কাজে লাগিয়ে উন্নয়নের মহাকর্মযজ্ঞ লেখনির মাধ্যমে তুলে ধরতে পারেন। বিশেষ করে আমাদের বঙ্গোপসাগরের সীমানা পরিধি এখন অনেক গুন বেড়ে গেছে। সেই বিষয়টিও নানাভাবে তুলে ধরা দরকার। এছাড়াও কক্সবাজারে রয়েছে রোহিঙ্গা সমস্যা। এই রোহিঙ্গা সংকট মোকাবেলায় সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। আশা করি ভবিষ্যতেও এটি অব্যাহত থাকবে’।
বুধবার (২৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার প্রেসক্লাবের সম্মেলন কক্ষে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সহ-সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা ও সাবেক কোষাধক্ষ্য খাইরুজ্জামান কামাল। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএফইউজে’র নির্বাহী সদস্য এডভোকেট আয়াছুর রহমান, কক্সবাজার ভয়েস ডট কমের সম্পাদক বিশ^জিত সেন ও প্রথম আলোর কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার আব্দুল কুদ্দুস রানা ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল। উক্ত মতবিনিময় সভায় কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য সহ জেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Posted ১:২৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com