মঙ্গলবার ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজারের জেলা প্রশাসকের নামে চাঁদা দাবি!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শনিবার, ১৭ আগস্ট ২০১৯

কক্সবাজারের জেলা প্রশাসকের নামে চাঁদা দাবি!

কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন

কক্সবাজারের জেলা প্রশাসকের নাম দিয়ে প্রতারকচক্রের বিরুদ্ধে রোহিঙ্গা শিবিরের ত্রাণ কার্যক্রমের কথা বলে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। মোবাইল ফোন অপারেটর রবি ‘র একটি নম্বর থেকে দেশের একটি ওষুধ কম্পানির ব্যবস্থাপনা পরিচালকের কাছে জেলা প্রশাসকের নামে এক লাখ টাকা চাঁদা দাবি করা হয়। দাবি করা চাঁদার টাকার জন্য ওই ওষুধ কম্পানির ব্যবস্থাপনা পরিচালককে বার বার ধমকের সুরে তাগিদ দেওয়ার কারণে সন্দেহের সৃষ্টি হয়।

বিষয়টি নিয়ে কক্সবাজার জেলা বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান জানান, জেলা প্রশাসকের নামে চাঁদা দাবির মোবাইল পেয়ে ওষুধ কম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক আমাকে জানান। আমি তৎক্ষণাৎ জেলা প্রশাসকের সাথে যোগাযোগ করলে বিষয়টি ভুয়া প্রমাণিত হয়।

কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন এ বিষয়ে  বলেন, রবি সিমের উক্ত ভুয়া মোবাইল নম্বরটি নিয়ে কোনো প্রতারক আমার নামে চাঁদা দাবির বিষয়টি আমাকে আজ (শনিবার) দুপুরে জানানো হয়েছে। আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থার নিকট ব্যবস্থা নিতে মোবাইল নম্বরটি দিয়েছি।

প্রসঙ্গত, এর আগে গেল মাসে এভাবে মোবাইলে জেলা প্রশাসকের নামে চাঁদা দাবির ঘটনায় কক্সবাজার সদর মডেল থানা পুলিশ এক ব্যক্তিকে হাতেনাতে আটক করেছিল।

Comments

comments

Posted ১০:২৯ অপরাহ্ণ | শনিবার, ১৭ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com