শনিবার ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাড়ে ৪ লাখ ইয়াবা ও ৪টি পিস্তল উদ্ধার

কক্সবাজারের রামুতে র‌্যাবের সাথে গোলাগুলিতে নিহত ২

ইকরাম চৌধুরী টিপু কক্সবাজার   |   মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮

কক্সবাজারের রামুতে র‌্যাবের সাথে গোলাগুলিতে নিহত ২

কক্সবাজারের রামুতে র‌্যাবের সাথে গোলাগুলিতে দুইজন ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় সাড়ে ৪ লাখ ইয়াবা, দেশী-বিদেশী ৪টি পিস্তল, বেশকিছু গুলি উদ্ধার করা হয়েছে। ইয়াবা বহনে তেলবাহী একটি ট্যাংকলরী জব্দ করা হয়।
নিহতরা হলো,চট্টগ্রামের লোহাগড়া এলাকার বাসিন্দা নিজামউদ্দিন (৩১) ও রতনরুদ্র (৩০)। আজ মঙ্গলবার ভোররাত ৪টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর পানেরছড়া এলাকায় র‌্যাবের চেকপোষ্টে একটি তেলবাহী ট্যাংক লরী তল্লাশীর সময় গোলাগুলীর ঘটনা ঘটে।

র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের অধিনায়ক মেজর মেহেদী হাসান জানান, রাতে টেকনাফ থেকে তেলবাহী একটি ট্যাংকলরী করে ইয়াবার বিশাল চালান আসার গোপন খবর ছিল। এ খবরে কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর পানেরছড়া এলাকায় চেক পোষ্টে তল্লাশী শুরু করা হয়। এসময় একটি তেলবাহী একটি ট্যাংকলরী ৪ থেকে ৫জন জন লোক র‌্যাবের চেকপোষ্ট অমান্য করে পালিয়ে যায়।

এসময় র‌্যাব সদস্যরা তাদের পিছু নিলে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে এক পর্যায়ে ট্যাংক লরী গাড়িটি রেখে পাচারকারিরা পালিয়ে যায়। পরে উক্ত ট্যাংকলরী তল্লাশীকরে দুইজনের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় ট্যাংকলরীর ভিতর থেকে ৪ লাখ ৫০ হাজার ইয়াবা, দুইটি বিদেশী পিস্তল, দুইটি এলজি বন্দুক ও কিছু গুলি উদ্ধার করা হয়। নিহতদের ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

দেশবিদেশ / ১৪ আগস্ট ২০১৮/নেছার

Comments

comments

Posted ৪:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com