বুধবার ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজারের শৈবাল বার থেকে বিপুল পরিমাণ অবৈধ মদ উদ্ধার, আটক ১

  |   সোমবার, ১১ মে ২০২০

কক্সবাজারের শৈবাল বার থেকে বিপুল পরিমাণ অবৈধ মদ উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিনিধি :
কক্সবাজারের মোটেল শৈবালের পর্যটন গলফ ক্লাব বার (অপটিমা ট্যুরিজম) থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১৩৭৬.২১ লিটার বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। এরমধ্যে বিদেশী মদ ৬৪১ বোতল (৬২৯.৭৫ লিটার) এবং বিভিন্ন ব্রান্ডের ২২৬২ ক্যান (৭৪৬.৪৬ লিটার) বিয়ার রয়েছে।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে বারের ইনচার্জ মোঃ শামীম উদ্দিন (৫৬) কে আটক করা হয়েছে।

গত ১০ মে গভীর রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের সহকারি পরিচালক সোমেন মন্ডলের নেতৃত্বে একটি টিম এ অভিযান চালান।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক (ভারপ্রাপ্ত) চাঁন মিয়া বাদি হয়ে কক্সবাজার সদর মডেল থানায় তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলা আটক মোঃ শামীম উদ্দিন ছাড়াও বাকী আসামীরা হলো-বার তথা মেসার্স অপটিমা ট্যুরিজমের মালিক এমএ আউয়াল চৌধুরী (ভুলু) এবং বারের ম্যানেজার শফিউল বারী চৌধুরী। তারা দুই জনই পলাতক রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির মামলার বিষয়টি নিশ্চিত করে জানান-আটক আসামীকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Comments

comments

Posted ১১:০৩ অপরাহ্ণ | সোমবার, ১১ মে ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com