বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজারের সেই সার্ভেয়ার ওয়াসিমের জামিন স্থগিত

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২১ জুলাই ২০২০

কক্সবাজারের সেই সার্ভেয়ার ওয়াসিমের জামিন স্থগিত

প্রায় এক কোটি টাকার দুর্নীতির সঙ্গে জড়িত থাকার অভিযোগের মামলায় কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সার্ভেয়ার মো. ওয়াসিম খানকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার বিচারপতি মো. নূরুজ্জামান। হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে দুদকের আবেদনে আজ মঙ্গলবার এ আদেশ দেন ভার্চুয়াল চেম্বার বিচারপতির আদালত। দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান। ওয়াসিম খানের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন।

গত ১৯ ফেব্রুয়ারি কক্সবাজার সদর থানা বাস টার্মিনাল এলাকায় ঘুষের টাকাসহ মো. ওয়াসিম খানকে আটক করে র‌্যাব। ঘটনাস্থল থেকে ৬৬ লাখ ৭৫ হাজার ৫৫০ টাকা জব্দ করা হয়। পরে ওয়াসিম খানের স্বীকারোক্তি অনুযায়ী আরও ২৬ লাখ ৮৪ হাজার ৬০০ টাকা উদ্ধার করে র‌্যাব। এরপর ৯৩ লাখ ৬০ হাজার ১৫০ টাকার দুর্নীতির অভিযোগে গত ১০ মার্চ কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের তিন সার্ভেয়ার মো. ওয়াসিম খান, মো. ফেরদৌস খান এবং মো. ফরিদ উদ্দিনের বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ মামলায় গত ৬ জুলাই হাইকোর্ট থেকে জামিন নেন ওয়াসিম। হাইকোর্টের ওই আদেশ স্থগিত চেয়ে আবেদন করে দুদক। আজ শুনানি শেষে নিয়মিত আদালত খোলা পর্যন্ত জামিন স্থগিত করা হয়েছে।

Comments

comments

Posted ৯:৪৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ জুলাই ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com