শনিবার ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজারে জেলা আওয়ামী লীগের রক্তদান কর্মসুচি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯

কক্সবাজারে জেলা আওয়ামী লীগের রক্তদান কর্মসুচি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেয়া মাসব্যাপি কর্মসুচির অংশ স্বরুপ শুক্রবার আয়োজন করা হয় রক্তদান কর্মসুচির। কক্সবাজার জেলা আওয়ামী লীগ অফিসে শুক্রবারের এ কর্মসুচি উপলক্ষে আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।

অনুষ্টানে বক্তৃতা করেন মহেশখালী-কুতুবদিয়া আসনের নির্বাচিত এমপি আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জল কর, খোরশেদ আলম কুতুবী, আবু তাহের আজাদ, রহিম উদ্দিন, অ্যাডভোকেট জিয়া উদ্দিন আহমেদ জিয়া, মির্জা ওবাইদ রুমেল, ডাঃ জাহিদ মোস্তফা, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, ছাত্রলীগ নেতা মাঈনুদ্দিন মঈন ও মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতা সাকিব রেজা, মোস্তাকিম বিল্লাহ, ইমন রেজা, তৌকি, তাওসিন, মোঃ জাওয়াদ প্রমুখ।

কক্সবাজার জেলা আওয়ামী লীগ ও কক্সবাজার মেডিকেল কলেজ ছাত্রলীগের যৌথ আয়োজনের রক্তদান কর্মসুচিতে অর্ধ শতাধিক দলীয় ও অঙ্গ সংগটনের নেতা-কর্মীরা স্বেচ্ছায় রক্ত দান করেন। কর্মসুচিতে যারা স্বেচ্ছায় রক্ত দান করেছেন তাদের প্রত্যেককে দলের পক্ষ থেকে একটি করে সনদ প্রদান করা হয়েছে।

Comments

comments

Posted ১১:৫৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com