• শিরোনাম

    কক্সবাজারে জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

    বার্তা পরিবেশক | ১৩ ডিসেম্বর ২০১৯ | ১:০৭ পূর্বাহ্ণ

    কক্সবাজারে জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

    “সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কক্সবাজারে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয় র‌্যালী ও আলোচনা সভা। সকালে র‌্যালিটি জেলা প্রশাসকের কার‌্যালয় চত্বর থেকে জেলা প্রশাসক মো: কামাল হোসেনের নেতৃত্বে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।র‌্যালীতে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: শাজাহান আলি, অতিরিক্ত জেলা প্রশাসক মো: মাসুদুর রহমান মোল্লা, জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক মো: সফিউদ্দিনসহ পদস্থ সরকারি কর্মকর্তা,বিভিন্ন সরকারি দপ্তর,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী অংশ নেয়।
    র‌্যালী শেষে জেলা প্রশাসনের শহিদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: কামাল হোসেন। অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো: আমিন আল পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম মাহফুজুর রহমান, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নাসিরউদ্দিন,ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ জাফরুল্লাহ নূরীসহ শিক্ষক-শিক্ষার্থী বক্তব্য রাখেন।
    প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো: কামাল হোসেন বলেন, এই দিবসটি উদযাপনের মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্প্রসারণের ক্ষেত্রে বর্তমান সরকারের অবদান প্রচারের পাশাপাশি তরুণ প্রজন্ম যেন তাদের মেধা-মননের মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবে নিজেদেরকে সম্পৃক্ত করতে উদ্বুদ্ধ হয়, সে বিষয়ে ভূমিকা রাখতে সক্ষম হবে। ডিজিটাল বাংলাদেশ আজ দেশে-বিদেশে প্রশংসিত এবং অনুকরণীয়। দেশের মানুষ এই রূপকল্পের সুফল ভোগ করছে।
    পরে ছাত্র-ছাত্রীদের প্রেজেন্টেশন ও বিভিন্ন অনলাইন প্রোগ্রামিং প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ