মঙ্গলবার ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নারীসহ সবাই নিশ্চিন্তে নিরাপত্তায় ভোট দেবেন- রিটার্নিং অফিসার

কক্সবাজারে নিরাপত্তায় দুটি হেলিকপ্টার প্রয়োজন

দীপক শর্মা দীপু   |   রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮

কক্সবাজারে নিরাপত্তায় দুটি হেলিকপ্টার প্রয়োজন

কক্সবাজারে বিচ্ছিন্ন দ্বীপ, উপকুলীয় ও দুর্গম এলাকাসহ বিচ্ছিন্ন এলাকায় নির্বাচনে নিরাপত্তা নিশ্চিত করা দু:সাধ্য হতে পারে। তাই কক্সবাজারে নির্বাচন চলাকালিন নিরাপত্তা নিশ্চিত করতে হেলিকপ্টার প্রয়োজন। এজন্য নির্বাচন কমিশন থেকে ২ টি এম আই ১৭ হেলিকপ্টার চাওয়া হয়েছে এবং পাওয়া যাবে। এমন কথা বললেন কক্সবাজার জেলার রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো: কামাল হোসেন। ২২ ডিসেম্বর নারীদের নির্বাচনে অংশগ্রহন ও নিরাপত্তা বিষয়ে সচেতনতামুলক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি আারো বলেন, নির্বাচনের দিন ম্যাজিস্ট্রেটসহ এক প্লাটুন বিজিবি হেলিকপ্টারে জেলার ৪ টি নির্বাচনী আসনের দুর্গম এলাকায় যাবেন। এছাড়া জরুরী মুহুর্তে বিশেষ প্রয়োজনে হেলিকপ্টারের মাধ্যমে নির্বাচনী এলাকা পরিদর্শন করাসহ কার্যকর পদক্ষেপ নেয়া হবে। তিনি বলেন, নির্বাচনে কোন প্রকার বিশৃংখলা সহ্য করা হবেনা । সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি, পুলিশ, কোস্টগার্ড, আনসার, গ্রাম পুলিশের সমন্বয়ে নিশ্চিদ্র নিরাপত্তা জোরদার করা হয়েছে।
কক্সবাজারের হোটেল সীগালে ২২ ডিসেম্বর নারীদের নির্বাচনে অংশগ্রহন ও নিরাপত্তা বিষয়ে সচেতনতামুলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। জেলা নির্বাচন অফিসার মো.: বশির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ সচিব সাইফুল হক চৌধুরী, পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাসদুর রহমান মোল্লা, কক্সবাজার সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মীর জাফর আহমদ ও মহিলা সংস্থার চেয়ারম্যান কানিজ ফাতেমা মোস্তাক।
সভায় বক্তারা বলেন, এবার নির্বাচনে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। নারীরা তাদের অগ্রাধিকার নিয়ে ভোট দেবেন। তারা তাদের ভোটাধিকার নিশ্চিন্তে প্রয়োগ করবেন।

Comments

comments

Posted ১:২৮ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com