• শিরোনাম

    কক্সবাজারে পিতা-পুত্রকে কোপালো প্রতিপক্ষ, পিতা নিহত

    নিজস্ব প্রতিনিধি : | ১৮ এপ্রিল ২০২০ | ৯:৫৬ অপরাহ্ণ

    কক্সবাজারে পিতা-পুত্রকে কোপালো প্রতিপক্ষ, পিতা নিহত

    কক্সবাজার শহরের পাহাড়তলী ইসুলুঘোনার এলাকায় আধিপত্য বিস্তার সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে ছৈয়দ আলম প্রকাশ বিডিআর ছৈয়দ (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই ঘটনায় তার পুত্র জুয়েলকে (২৫) কোপানো হয়েছে। তিনি গুরুতর আহত হয়েছেন।

    শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যার ৭টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবীর মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

    প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক আরিফ জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী ও প্রতিপক্ষ মো হোসেনের পুত্র আলমগীর, আলমগীরের শ্যালক জলিল, ফরিদের পুত্র জাহাঙ্গীর মিলে আকস্মিক ছৈয়দ আলম প্রকাশ বিডিআর ছৈয়দ ও তার পুত্র জুয়েল ধারালো দা দিয়ে উপর্যুপরি কোপায়। কুপিয়ে তারা পালিয়ে যায়। এতে পিতা-পুত্র দুজনই গুরুতর জখম হয়। খবর পেয়ে উপ-পরিদর্শক আরিফের নেতৃত্বে একদল পুলিশ তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আলম প্রকাশ বিডিআর ছৈয়দকে মৃত ঘোষণা করেন। পুত্র জুয়েলের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

    কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবীর জানান, খবর পেয়েছি আধিপত্য সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে হামলা করা হয়েছে। হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান চলছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা রাখা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ