• শিরোনাম

    কক্সবাজারে ভারতীয় ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারী আটক

    নিজস্ব প্রতিনিধি : | ০৮ এপ্রিল ২০২০ | ৭:৫৮ অপরাহ্ণ

    কক্সবাজারে ভারতীয় ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারী আটক

    কক্সবাজার শহরের নুনিয়ারছড়া থেকে ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

    মঙ্গলবার দিবাগত রাতে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (নিঃ) মানস বড়ুয়ার নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

    আটক মাদক পাচারকারীরা হলো-কক্সবাজার শহরের উত্তর নুনিয়ারছড়া শিল্প এলাকার আব্দুর রহিমের ছেলে মোঃ ইসমাইল(২৪), কলাতলী আদর্শ গ্রামের মোঃ কালুর ছেলে মোঃ রিদুয়ান প্রকাশ পুতু(২৬) ও মোহাজের পাড়ার মৃত মনির আহাম্মদের ছেলে মোঃ মনছুর(৪২)।

    কক্সবাজার ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আশরাফুজ্জামান জানান, এই ঘটনায় ধৃত ৩জনসহ হনুফা বেগম নামে অপর এক মাদক কারবারীকে পলাতক আসামী করে সদর
    মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

    তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ইসমাইল স্বীকার করেছে ফেনসিডিলগুলি সে কলাতলী আদর্শগ্রাম এলাকার মোঃ রিদুয়ান প্রঃ পুতুর কাছ থেকে খুচরা বিক্রয় করার জন্য নিজ হেফাজতে রাখে। সে ও তার মা হনুফা দীর্ঘদিন ধরে ফেন্সিডিল বিক্রি করে আসছিল। পরে তার তথ্য মতে অভিযান পরিচালনা করে মোঃ রিদুয়ান প্রঃ পুতুকে তার বসত ঘর থেকে গ্রেফতার করা হয়।

    উল্লেখ্য এর আগে সোমবার (৬ এপ্রিল) দুপুর ১২ টার দিকে রামু থানাধীন নাইক্ষ্যংছড়ি রাস্তার মাথা চা বাগান এলাকা থেকে বিশ হাজার ইয়াবাসহ একজনকে আটক করে ডিবি।

    এর ধারাবাহিকতায় রবিবার (৫ এপ্রিল) বিকালে কক্সবাজার শহরের প্রবেশমুখ লিংক রোডস্থ কুদরত উল্লাহ সিকদারের অফিসের সামনে থেকে এ্যাম্বুলেন্স যোগে ইয়াবা পাচারের সময় ২০ হাজার পিস ইয়াবাসহ তিন পাচারকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ