বৃহস্পতিবার ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গানের সাথে উন্নয়নের বার্তা উপহার

কক্সবাজারে সাড়া জাগানো কনসার্ট

দীপক শর্মা দীপু   |   বুধবার, ৩১ অক্টোবর ২০১৮

কক্সবাজারে সাড়া জাগানো কনসার্ট

‘সবাই বলে ঐ আকাশে লুকিয়ে আছে মা’ বাংলার এই জনপ্রিয় গানের উপমহাদেশের অন্যতম শিল্পী জেমস এর কন্ঠে কন্ঠ মিলিয়ে উচ্ছ্বাস প্রকাশ করল কক্সবাজারের সংগীত পাগল মানুষ। মেঘাচ্ছন্ন থাকা আকাশে চাঁদ তারার আলো না থাকলেও গতকাল কক্সবাজারের বীরশ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়াম দেশের সংগীতের তারকা আর কক্সবাজারবাসীর উল্লাসে আলোকিত হয়ে উঠে। আতশ বাজিতে আলোতিহ হয়ে উঠে কক্সবাজার শহর। গান আর আতশবাজিতে চলে পুরো অনুষ্ঠান। একের পর এক জনপ্রিয় গান করে গান পাগলদের মাতিয়ে নাচিয়ে তুলেন সময়ের ব্যান্ড জগতের আলোকদ্যুতি শিল্পী জেমস, লালনের প্রতিভাবান শিল্পী সুমি ও বর্তমান সময়ের আকর্ষনীয় কন্ঠ শিল্পী কনা।
দেশের এসব সুপার স্টার শিল্পীদের মঞ্চে কক্সবাজারের সংগীত তারকারাও দর্শকদের মন জয় করেছেন। তারাও মাতিয়েছেন মঞ্চ। সংগীত প্রিয় মানুষদের জংসনে কানায় কানায় ভরে যায় স্টেডিয়াম।
‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক শ্লোগানে গতকাল ৩০ অক্টোবর বিকাল ৪ টায় শুরু হয় উন্নয়ন কনসার্ট। শেষ হয় রাত ১০ টায়। সংস্কুতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে কক্সবাজার জেলা প্রশাসনের সহযোগিাতায় অনুষ্ঠিত এই হয় কনসার্ট। এই কনসার্টের আয়োজনের উদ্দেশ্য বলতে গিয়ে জেলা প্রশাসক মো: কামাল হোসেন তারুণ্যের দূর্বার উদ্যম  নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথ এগিয়ে চলছে নতুন শক্তির বাংলাদেশ। উন্নয়নের এ ধারাবাহিকতা উদযাপন করতে দেশ সেরা শিল্পীদের নিয়ে কক্সবাজারে অনুষ্ঠিত কনসার্টের মাধ্যমে গানের সাথে জনগনের মাঝে উন্নয়নের বার্তা উপহার দেয়া হয়েছে।

Comments

comments

Posted ১২:২৭ পূর্বাহ্ণ | বুধবার, ৩১ অক্টোবর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com