• শিরোনাম

    গানের সাথে উন্নয়নের বার্তা উপহার

    কক্সবাজারে সাড়া জাগানো কনসার্ট

    দীপক শর্মা দীপু | ৩১ অক্টোবর ২০১৮ | ১২:২৭ পূর্বাহ্ণ

    কক্সবাজারে সাড়া জাগানো কনসার্ট

    ‘সবাই বলে ঐ আকাশে লুকিয়ে আছে মা’ বাংলার এই জনপ্রিয় গানের উপমহাদেশের অন্যতম শিল্পী জেমস এর কন্ঠে কন্ঠ মিলিয়ে উচ্ছ্বাস প্রকাশ করল কক্সবাজারের সংগীত পাগল মানুষ। মেঘাচ্ছন্ন থাকা আকাশে চাঁদ তারার আলো না থাকলেও গতকাল কক্সবাজারের বীরশ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়াম দেশের সংগীতের তারকা আর কক্সবাজারবাসীর উল্লাসে আলোকিত হয়ে উঠে। আতশ বাজিতে আলোতিহ হয়ে উঠে কক্সবাজার শহর। গান আর আতশবাজিতে চলে পুরো অনুষ্ঠান। একের পর এক জনপ্রিয় গান করে গান পাগলদের মাতিয়ে নাচিয়ে তুলেন সময়ের ব্যান্ড জগতের আলোকদ্যুতি শিল্পী জেমস, লালনের প্রতিভাবান শিল্পী সুমি ও বর্তমান সময়ের আকর্ষনীয় কন্ঠ শিল্পী কনা।
    দেশের এসব সুপার স্টার শিল্পীদের মঞ্চে কক্সবাজারের সংগীত তারকারাও দর্শকদের মন জয় করেছেন। তারাও মাতিয়েছেন মঞ্চ। সংগীত প্রিয় মানুষদের জংসনে কানায় কানায় ভরে যায় স্টেডিয়াম।
    ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক শ্লোগানে গতকাল ৩০ অক্টোবর বিকাল ৪ টায় শুরু হয় উন্নয়ন কনসার্ট। শেষ হয় রাত ১০ টায়। সংস্কুতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে কক্সবাজার জেলা প্রশাসনের সহযোগিাতায় অনুষ্ঠিত এই হয় কনসার্ট। এই কনসার্টের আয়োজনের উদ্দেশ্য বলতে গিয়ে জেলা প্রশাসক মো: কামাল হোসেন তারুণ্যের দূর্বার উদ্যম  নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথ এগিয়ে চলছে নতুন শক্তির বাংলাদেশ। উন্নয়নের এ ধারাবাহিকতা উদযাপন করতে দেশ সেরা শিল্পীদের নিয়ে কক্সবাজারে অনুষ্ঠিত কনসার্টের মাধ্যমে গানের সাথে জনগনের মাঝে উন্নয়নের বার্তা উপহার দেয়া হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ