• শিরোনাম

    কক্সবাজারে স্বপ্নজালের উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে

    নিজস্ব প্রতিবেদক | ১২ জুন ২০১৮ | ৭:১৪ অপরাহ্ণ

    কক্সবাজারে স্বপ্নজালের উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে

    কক্সবাজারে স্বচ্ছোসবেী সংগঠন স্বপ্নজালরে উদ্যোগে সুবধিা বঞ্চতি শশিুদরে মাঝে ঈদ বস্ত্র বতিরণ করা হয়ছে।েআজ ১২ জুন সকাল সাড়ে ১১ টার দকিে শহররে পাবলকি হল রুমে শহররে শতাধকি সুবধিা বঞ্চতি অসহায় শশিুওদের হাতে ঈদবস্ত্র তুলে দনে অতথিবিৃন্দ।
    সংগঠনটরি সভাপতি মো:শাকরি আলমরে সভাপতত্বিে ও শামমিা আক্তাররে সঞ্চালনায় ঈদবস্ত্র বতিরণ অনুষ্ঠানে অতথিি ছলিনে, চট্টগ্রাম বশ্বিবদ্যিালয়রে ইতহিাস বভিাগরে ছাত্র বাহার উদ্দনি রায়হান, সদস্য জাহাঙ্গীর আলম শামস, প্রশান্ত মত্রি ও সাধারন সম্পাদক সুজন চক্রবতী প্রমুখ।
    বতিরণ অনুষ্ঠানে বক্তারা বলনে,স্বপ্নজাল শুধু স্বপ্ন দখোয় না,স্বপ্ন বাস্তবে রুপ দতিে কাজ করে যাচ্ছ।েসত্যি একদনি এই সংগঠনটি হবে অসহায়দরে দাঁড়ানোর খুঁট।িইতমিধ্যে সংগঠনটরি নতেৃবৃন্দ নজি র্অথায়নে অনকে মহতী কাজরে পাশাপাশি সমাজে অবহলেী,সুবধিা বঞ্চতিদরে কল্যাণে কাজ করে যাচ্ছ।ে বক্তারা আরো বলনে,স্বপ্নজালরে এমন মহৎ কাজ প্রমাণ করে মানুষ মানুষরে জন্য,জীবন জীবনরে জন্য। ওইধারা অব্যাহত রাখতে সমাজরে বত্তিশালীদরে সংগঠনটরি পাশে দাঁড়ানোর আহবান জানান বক্তারা।
    উক্ত অনুষ্ঠানে সংগঠনরে সাংগঠনকি সম্পাদক ইত,ি প্রচার সম্পাদক আজজি, র্অথ সম্পাদক বৃষ্টসিহ অনকেে উপস্থতি ছলিনে।সদস্যদরে মধ্যে উপস্থতি ছলিনে মফিাত আক্তার,
    আবসার কামাল,ফয়সাল মাহমুদ,সালাহ উদ্দনি,মাকসুদুল হক,আব্দুর রশদি,সরিাজুল মোস্তফা,হালমিুর রশদি,আব্দুস ছালাম প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ