বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজারে হোটেলের ৮ তলা থেকে পড়ে পর্যটকের মৃত্যু

  |   বুধবার, ১৮ নভেম্বর ২০২০

কক্সবাজারে হোটেলের ৮ তলা থেকে পড়ে পর্যটকের মৃত্যু

দীপক শর্মা দীপু
কক্সবাজারে হোটেলের ৮ তলা থেকে পড়ে শেখ বাবু নামের পর্যটকের মৃত্যু হয়েছে। তিনি টাঙ্গাইল জেলার টাঙ্গাইল পৌরসভার ১৪ নং ওয়ার্ডের খানছুরের পুত্র। ১৮ নভেম্বর সন্ধ্যা ৬ টার দিকে কক্সবাজারের শহরের পর্যটন এলাকা কলাতলীস্থ সী ক্লাসিক রিসোর্টে এই ঘটনা ঘটে।
নিহত বাবু শেখের প্রতিবেশী বড় ভাই আবদুল্লাহ আল আসিফ জানান, টাঙ্গাইল থেকে তারা ৫২ জন কক্সবাজারে ভ্রমণে এসে শহরের সী ক্লাসিক রিসোর্ট হোটেলে উঠেন। সবাই যে যার মত করে হোটেলে অবস্থান করেন। বাবু শেখের হোটেলের ৮০২ নং ছিলেন। হঠাৎ বাবু শেখ ৮ তলা থেকে নিচে পড়ে যায় বলে খবর আসে। তখন সবাই তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। তখন জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা: আশিকুর রহমান জানান, হাসপাতালে আসার আগে তার মৃত্যু হয়। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে বড় ধরনের চিহ্ন পাওয়া যায়নি।
কক্সবাজার সদর মডেল থানার অপারেশর অফিসার মো: সেলিম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কি কারনে , কিভাবে মৃত্যু হয়েছে এখনো তা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Comments

comments

Posted ৯:২৫ অপরাহ্ণ | বুধবার, ১৮ নভেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com