মঙ্গলবার ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের মেয়াদ বাড়ল

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ২৫ জুলাই ২০১৮

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের মেয়াদ বাড়ল

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেফটেন্যান্ট কর্নেল (অব.) ফোরকান আহমদের চুক্তির মেয়াদ আরও দুই বছর বেড়েছে। ফোরকান আহমদের চুক্তির মেয়াদ আগামী ১৪ আগস্ট বা যোগদানের তারিখ থেকে এই মেয়াদ বাড়িয়ে বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

২০১৬ সালের ১১ অাগস্ট চুক্তিতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ পান ফোরকান।

আলাদা আদেশে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব এ বি এম জাকির হোসাইনকে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেয়া হয়েছে। আর প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক অতিরিক্ত সচিব মো. নুরুল করিমকে ওএসডি করা হয়েছে।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কমিশনার মো. জহুরুল হকের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ ২০২০ সালের ৪ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।

বাংলাদেশ সংবাদ সংস্থার প্রধান প্রতিবেদক মো. আশিকুর নবী চৌধুরীকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে দুই বছরের জন্য লন্ডনে বাংলাদেশ হাই কমিশনের প্রেস মিনিস্টার হিসেবে চুক্তিতে নিয়োগ পেয়েছেন।

নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলে প্রথম সচিব চৌধুরী সুলতানা পারভীনের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ আগামী ৩০ জুন থেকে দুই বছরের জন্য বাড়িয়ে তাকে ওই কনস্যুলেট কাউন্সিলর (স্থানীয়) পদে নিয়োগ দেয়া হয়েছে।

পিআরএল ভোগরত সড়ক ও জনপথ ক্যাডারের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শাহাবুদ্দিন খানের পিআরএল বাতিল করে দুই বছরের চুক্তিতে ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক নিয়োগ দিয়ে আরেকটি আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

Comments

comments

Posted ৮:৫০ অপরাহ্ণ | বুধবার, ২৫ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com