শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কউক অফিস পরির্দশন কালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কার্যক্রম এগিয়ে নিতে সর্বাত্বক সহযোগিতা করা হবে

বার্তা পরিবেশক   |   সোমবার, ০১ অক্টোবর ২০১৮

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কার্যক্রম এগিয়ে নিতে সর্বাত্বক সহযোগিতা করা হবে

গতকাল ৩০ সেপ্টেম্বর সকাল ১১ টয় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অফিস পরির্দশনে আসেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী এ, কে, এম শাহজাহান কামাল, এম.পি।
অফিস ভবনে আগমন করলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান কউক এর চেয়ারম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ, মন্ত্রী কউক এর সভাকক্ষে কউক কর্মকর্তাদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় যোগদান করেন। কউকের সদস্য (প্রকৌশল) লে. কর্নেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে কউকের আইন, গেজেটে অর্পিত ক্ষমতা, পর্যটন শিল্পের বিকাশের লক্ষ্যে কউক কর্তৃক গৃহিত বিভিন্ন প্রকল্প, ভবিষ্যৎ পরিকল্পনা ও বর্তমান মাস্টার প্ল্যান অনুযায়ী পর্যটন এলাকা বা বিশেষ পর্যটন এলাকায় ভূমি ব্যবহারের বিষয়ে তথ্য উপস্থাপন করেন।
কউক চেয়ারম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ বলেন, পর্যটন শিল্পের বিকাশে ও পর্যটকদের আকৃষ্ট করতে কউক কর্তৃক তিনটি ভার্স্কয স্থাপন ও মেরিন ড্রাইভ সড়ক আলোকায়নের প্রকল্প ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে । তিনি আরো বলেন যে খুবশীগ্রই শহরে অবস্থিত লালদিঘী, গোলদিঘী ও বাজারঘাটা পুকুরের সংস্কার ও সৌন্দর্য্য বর্ধনের কাজ শুরু করা হবে যা পর্যটকদের সন্ধ্যাকালীন বিনোদনের একটি উত্তম মাধ্যম হবে।
মন্ত্রী স্বল্প সময়ে কউক এর কার্যক্রম দ্রততার সহিত এগিয়ে নিয়ে যাওয়ায় কউক চেয়ারম্যনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, কউক এর কার্যক্রম এগিয়ে নিতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সবসময় সর্বাত্বক সহযোগিতা প্রদান করবে। তিনি, কক্সবাজারে পর্যটন শিল্পের বিকাশে সুপরিকল্পিত উন্নয়ন, পরিকল্পনা বাস্তবায়ন ও অপরিকল্পিত উন্নয়ন নিয়ন্ত্রণে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা ব্যক্ত করেন।
এই সময় উপস্থিত ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক , কউক এর সচিব ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শেখ ছাদেক সহ কর্মকর্তাবৃন্দ।
মতবিনিময় শেষে মন্ত্রী, কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও কউক এর চেয়রম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক পরির্দশন করেন।

দেশবিদেশ /০১ অক্টোবর ২০১৮/নেছার

Comments

comments

Posted ১:৩৭ পূর্বাহ্ণ | সোমবার, ০১ অক্টোবর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com