শুক্রবার ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজার এসে ৩০ আইটেমের সী ফিশ খেয়ে গেলেন মীরাক্কেলের মীর

তারেকুর রহমান   |   বুধবার, ৩০ মার্চ ২০২২

কক্সবাজার এসে ৩০ আইটেমের সী ফিশ খেয়ে গেলেন মীরাক্কেলের মীর
ঢাকায় পর পর দাওয়াতের চাপ আর নিতে না পেরে পালিয়ে এলাম কক্সবাজার আজ সকালের বিমানে। এখানেও নিস্তার নাই! পালংকিতে মারকাটারি আয়োজন।
খাবারের সমুদ্র পেরিয়ে আর কোথায় পালাবো আমরা? নিজের ভেরিফায়েড ফেসবুক একাউন্টে এমনটাই লিখে কক্সবাজারের ৩০ আইটেমের সী ফিশে উদরপূর্তি করে গেলেন জনপ্রিয় উপস্থাপক, অভিনেতা, সংগীতশিল্পী মীর আফসার আলী।
বুধবার (৩০ মার্চ) সকালে ‘ফুডকা’ নামের একটি ভ্লগের কাজ করতে কক্সবাজার আসেন ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি অনুষ্ঠান মীরাক্কেল’র উপস্থাপক মীর ও তার সঙ্গীরা।
যদিও বা কক্সবাজার সফরকালে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি মীর আফসার আলী।
মীরের সফরসঙ্গী রিয়াজ বলেন, ‘ঢাকা থেকে কক্সবাজার বিমানবন্দরে নেমেই প্রথমে মৎস্য অবতরণ কেন্দ্রে যায় ফুডকা টিম। সেখানে কিছু সময় কাটানোর পর কক্সবাজার-টেকনাফ মেরিনড্রাইভ সড়ক ধরে সবাই যান ইনানীর পালংকি রেস্টুরেন্টে। সেখানে কিছুক্ষণ সময় কাটানোর পর আসেন রয়েল টিউলিপে। সেখান থেকে আবার পালংকি রেস্টুরেন্টে গিয়ে খান দুপুরের খাবার।’
পালংকি রেস্টুরেন্টের রেসিপি প্রধান অসীম দেবনাথ বলেন, ‘মীর ও তার সঙ্গীদের দুপুরের খাবারে প্রায় ৩০ ধরণের  সি-ফিশের আইটেম ছিল। এরমধ্যে উল্লেখযোগ্য- ক্র্যাব গ্রীল ফিস, অক্টোপাস গ্রিল, স্কুইড গ্রিল, রূপচাঁদা গ্রিল, কোরাল বারবিকিউ, চিংড়ি গ্রিল, চিংড়ি ঝোল, লইট্টা ফ্রাই, স্টিম ফিস, সী ফুড সালাদ, পাহাড়ি মুড়ি, মাটন চুইঝালসহ আরও অনেক আইটমে। কক্সবাজার এসে এসব খাবারের পাশাপাশি ব্লগের জন্য ভিডিও করেছেন তারা।’
এদিকে সব সময় যে খাবারেরই ছবি তুলতে হবে এমন তো কোনো কথা নেই। তার এক সফর সঙ্গীর সঙ্গে কক্সবাজার সফরকালের শেষ ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে বুধবার বিকেলে ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করেন দুই বাংলার জনপ্রিয় এই শিল্পী।

Comments

comments

Posted ৯:১৫ অপরাহ্ণ | বুধবার, ৩০ মার্চ ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(466 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com