সোমবার ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ওকেএম গ্রুপের টানা ৫ম বারের মত সর্বোচ্চ করদাতার সম্মাননা অর্জন

কক্সবাজার কর অঞ্চলে ওকেএম গ্রুপের ৫ম বার এবং ৩য় বারের মত সর্বোচ্চ করদাতার সম্মাননা পেলেন মিস. কামরুন নাহার

বার্তা পরিবেশক   |   বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮

কক্সবাজার কর অঞ্চলে ওকেএম গ্রুপের ৫ম বার এবং ৩য় বারের মত সর্বোচ্চ করদাতার সম্মাননা পেলেন মিস. কামরুন নাহার

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আজম নাছির উদ্দিনের হাত থেকে সর্বোচ্চ করদাতার সম্মাননা স্মারক গ্রহণ করছেন মিস কামরুন্নাহার।

এবারও একক ভাবে ৩য় বারের মত কক্সবাজার কর অঞ্চলে সেরা করদাতার সম্মাননা পেল ওকেএম গ্রুপের চেয়ারম্যান মিস কামরুন নাহার। জাতীয় রাজস্ব বোর্ডের ২০১৭-১৮ করবর্ষে চট্টগ্রামে সেরা করদাতাদের সম্মাননা অনুষ্ঠান সোমবার (১২ নভেম্বর) দুপুরে নগরীর জিইসি কনভেনশন হলে অনুষ্টিত হয়। উক্ত অনুষ্ঠানে সম্মাননা স্মারক তুলে দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। চট্টগ্রাম কর অঞ্চল-১ এর কমিশনার মো. মোতাহের হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর আপিল ও অব্যাহতি) রওশন আরা আক্তার, কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চট্টগ্রামের কমিশনার সৈয়দ গোলাম কিবরীয়া, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম ও চট্টগ্রাম উইম্যান চেম্বারের সভাপতি মনোয়ারা হাকিম আলী।
মিস. কামরুন্নাহার ও কে এম ফুড প্রোডাক্টস কোং এর অধীনে হিমায়িত খাদ্য, রিয়েল এস্টেটসহ নানা ব্যবসায় সম্পৃক্ত আছেন প্রায় দুই দশক ধরে। ২০১১, ২০১৬ ও ২০১৮ এই তিন বছর তিনি সর্বোচ্চ করদাতা হন। অপর দিকে ওকেএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব ওছিউর রাহমান ২০১৩,২০১৭ সালে অর্জন করেন সেরা করদাতার সম্মাননা। সেরা করদাতার সম্মাননা অর্জনের পর এক প্রতিক্রীয়ায় মিস কামরুন নাহার বলেন, এই সম্মাননার পাশাপাশি যদি সর্বোচ্চ করদাতাদের সিআইপি হিসাবে স্বীকৃতি প্রদানসহ রাষ্ট্রীয় অনুষ্ঠানাদিতে যোগ দেয়ার সুযোগ দেয়া হতো তাহলে আরো অনেকেই কর প্রদানে উৎসাহ বোধ করতেন। এতে করে সরকারের রাজস্ব আরো বৃদ্ধি পেত । তিনি করদাতা ব্যবসায়ীদের রাষ্ট্রীয়ভাবে উৎসাহিত ও সম্মানিত করার আহ্বান জানিয়ে বলেন, যত দিন বেঁচে থাকবো কর দিয়ে যাব। রাষ্ট্রের উন্নয়নের জন্য কর দেয়া আমাদের নৈতিক দায়িত্ব।তিনি কর প্রদানে যোগ্যতা অর্জনকারী সকল মহিলাদের ন্যায্য কর প্রদানে এগিয়ে আসার আহবান জানান।
ওকেএম গ্রুপের এর সহযোগী প্রতিষ্ঠানের মধ্যে ওকে এম বিল্ডার্স, হোটেল মিডওয়ে ইন ,রয়েল বীচ রিসোর্ট ,উল্লেখযোগ্য।
মিস কামরুন্নাহার ককস বাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার ছোট বোন এবং ওকেএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ওছিউর রহমান এর সহোধর্মীনি।

Comments

comments

Posted ১২:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com