মঙ্গলবার ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মোনাফ সিকদার সভাপতি ও রাশেদ সাধারণ সম্পাদক নির্বাচিত

কক্সবাজার জেলা টেইলার্স মালিক এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত

  |   মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯

কক্সবাজার জেলা টেইলার্স মালিক এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত

কক্সবাজার জেলা টেইলার্স মালিক এসোসিয়েশনের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ আগষ্ট) সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কাজী বেলাল উদ্দিন ও হাবিবুল বশর সুমনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি রবীন্দ্র বিজয় বড়–য়া, ছাত্রনেতা এম,এ মোনাফ সিকদার, রাশেদুল হক রাশেদ, কক্সবাজার দোকান কর্মচারি ইউনিয়নের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেল, সাবেক ছাত্রনেতা সংবাদকর্মী সায়মুন আমিন, নুরুল হুদা, নুর মোহাম্মদ, সৈয়দ আলম, দিলীপ কুমার দাশ, মোঃ রিফাত, মোঃ জসিম, মোহাম্মদ আলম, আলী আহমদ বাপ্পী ও মোঃ ইকবাল প্রমূখ।
সভায় মেয়াদোত্তীর্ণ আহবায়ক কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠিত হয়। এসোসিয়েশনের সকল সদস্যের প্রত্যক্ষ ভোটে নব কমিটিতে সভাপতি বিশিষ্ট ছাত্রনেতা এম,এ মোনাফ সিকদার ও সাধারণ সম্পাদক আরেক তুখোড় ছাত্রনেতা রাশেদুল হক রাশেদ নির্বাচিত হয়। নতুন সভাপতি-সাধারণ সম্পাদক আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় বক্তারা বলেন, টেইলার্স ব্যবসায়ী ও শ্রমিকদের উন্নয়নে কক্সবাজার জেলা টেইলার্স মালিক এসোসিয়েশন দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। এসোসিয়েশনকে আরও শক্তিশালী করতে নব গঠিত কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। পাশাপাশি সকলের সম্মিলিত প্রয়াসে বজায় থাকবে ভাতৃত্বের অটুট বন্ধন। এছাড়া শীঘ্রই এসোসিয়েশনের নিজস্ব কার্যালয় নির্মাণে সকলের ঐক্যমত পোষণ করেন। খবর বিজ্ঞপ্তির।

Comments

comments

Posted ১২:২০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com