বৃহস্পতিবার ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

বার্তা পরিবেশক   |   সোমবার, ১৪ জানুয়ারি ২০১৯

কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে জেলা আইন-শৃংখলা কমিটির সভা। রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় অতিথি ছিলেন কমিটির উপদেষ্টা সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কক্সবাজারের তিনটি আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ( কক্সবাজার-২ ),সংসদ সদস্য জাফর আলম ( কক্সবাজার-১ ) এবং সংসদ সদস্য শাহীনা আক্তার চৌধুরী ( কক্সবাজার-৪ )। জেলা প্রশাসক মো: কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা অওয়ামলীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সিভিল সার্জন পা: আবদুল মতিন,চকরিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান রেজাউল করিম,মুক্তিযোদ্ধা মো. শাহজাহান,জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধরী টুটুলসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন। সভায় জেলার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা স্বাভাবিক রাখা, মাদক ও চোরাচালান পাচার প্রতিরোধ, সরকারি জমি অবৈধভাবে দখল ও পাহাড় কাটা প্রতিরোধ,সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে সচেতনতাবৃদ্ধি, যানযট নিরসনসহ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।
জাতীয় সঙ্গীতের মাধ্যমে সভার সূচনা করা হয়। এর পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজারের তিনটি আসন থেকে নবনির্বাচিত মাননীয় সাংসদগণকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Comments

comments

Posted ১:১৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৪ জানুয়ারি ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com