শুক্রবার ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

উখিয়ায় শহীদ এটিএম স্কুল ও কলেজের জন্য মনিরের ৩ কানি জমি দান

কক্সবাজার ডিসি কলেজের ভিত্তি প্রস্থর স্থাপন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ এপ্রিল ২০১৯

কক্সবাজার ডিসি কলেজের ভিত্তি প্রস্থর স্থাপন

কক্সবাজার শহরে গতকাল শনিবার একটি কলেজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। সেই সাথে কলেজটির নির্মাণ কাজের সুচনা করে সরকারের মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, বর্তমান সরকার শিক্ষাকে এগিয়ে নিতে বদ্ধপরিকর। এ কারনেই শিক্ষা খাতে সরকার বার্ষিক উন্নয়ন বরাদ্দেও জোর দিয়ে আসছে।
শহরের বইল্যাপাড়া নামক এলাকায় ৬৯ শতক সরকারি জমিতে কক্সবাজার ডিসি কলেজ নামে নতুন কলেজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। কলেজটির নির্মান কাজের ব্যবস্থাপনায় রয়েছেন কক্সবাজার জেলা প্রশাসন। জেলা প্রশাসন উদ্যোগ নিয়েই কক্সবাজার ডিসি কলেজটি স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার।
ভিত্তি প্রস্থর অনুষ্টানে সংরক্ষিত নারী আসনের এমপি কানিজ ফাতেমা আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শাহজাহান আলী, কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান, জ্যেষ্ট সাংবাদিক তোফায়েল আহমদ ও ফজলুল কাদের চৌধুরী, জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরী, ইঞ্জিনিয়ার কানন পাল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এর আগে মন্ত্রিপরিষদ সচিব কক্সবাজারের উখিয়ার রুমখা ক্লাশা পাড়া ফকিরামুরা এলাকায় গতকাল সকালে শহীদ এটিএম জাফর আলম উচ্চ বিদ্যালয় ও কলেজ নামের একটি নতুন শিক্ষা প্রতিষ্টানেরও ভিত্তি প্রস্থর স্থাপন করেন। স্থানীয় সমাজ সেবক মনির আহমদ তার প্রয়াত পিতা মোকতার আহমদ প্রকাশ মোকতার মিয়ার নামীয় তিন কানি জমি প্রদান করেন প্রতিষ্টানটির জন্য।

Comments

comments

Posted ১:২০ পূর্বাহ্ণ | রবিবার, ২১ এপ্রিল ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com