বুধবার ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকায় বিক্রি করেন তারা!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকায় বিক্রি করেন তারা!

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকার চাঁন মিয়া হাউজিং থেকে তিন হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো নুরুল ইসলাম (২৫), মো. আল রাফি (২৪), মো. মারুফ (১৯), ও আফরোজা (১৯)।

আজ মঙ্গলবার র‍্যাব-২-এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মোহাম্মদ সাইফুল মালিক বিষয়টি জানিয়েছেন।

মোহাম্মদ সাইফুল মালিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার র‍্যাব-২ জানতে পারে যে, কক্সবাজার থেকে কিছু মাদক ব্যবসায়ী ইয়াবার একটি চালান নিয়ে মোহাম্মদপুর চাঁন মিয়া হাউজিং এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে চাঁন মিয়া হাউজিং এলাকার চার নম্বর রোডের ৪১/৩৯ নম্বর বাসায় র‍্যাব-২-এর একটি দল উপস্থিত হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টা কালে ওই চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‍্যাব।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিদেরকে ইয়াবার চালানের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে প্রথমে তারা অস্বীকার করে। পরবর্তীতে তাদের দেহ তল্লাশি করে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, তারা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে। তারা পরস্পর যোগসাজোসে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা কিনে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। এ ছাড়া গ্রেপ্তারকৃত আসামিদেরকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই-বাছাই করে ভবিষ্যতেও এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছে র‍্যাব।

Comments

comments

Posted ৯:০৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com