• শিরোনাম

    কক্সবাজার পৌরসভা নির্বাচনের গেজেট প্রকাশ

    নিজস্ব প্রতিবেদক | ০৩ আগস্ট ২০১৮ | ১২:৫৩ পূর্বাহ্ণ

    কক্সবাজার পৌরসভা নির্বাচনের গেজেট প্রকাশ

    কক্সবাজার পৌরসভা নির্বাচনের গেজেট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। ২৫ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার সপ্তাহ না পেরোতেই ২ আগস্ট নির্বাচন কমিশনের সিনিয়র সহকারী সচিব মোঃ মিজানুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ গেজেট বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। স্থানীয় সরকার (পৌরসভা) নির্বাচন বিধিমালা, ২০১০ এর ৪৩ বিধি অনুযায়ী নির্বাচন প্রশাসন শাখা কর্তৃক প্রকাশিত গেজেটে নির্বাচিত মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলরদের পদবী, নাম ও ঠিকানা প্রকাশ করা হয়। পাশাপাশি আইনগত কোন জটিলতা না থাকলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণপূর্বক নির্বাচন কমিশন সচিবালয়কে অবহিত করণের জন্য অনুরোধ করেন সনিয়র সহকারী সচিব মিজানুর রহমান।

    সরকারী গেজেটে প্রকাশিত তালিকা অবিকল ছাপানো হলো-বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত মেয়র মুজিবুর রহমান, ১, ২ ও ৩ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহেনা আকতার, ৪, ৫ ও ৬ আসনের কাউন্সিলর ইয়াছমিন আকতার, ৭, ৮ ও ৯ নং আসনের কাউন্সিলর জাহেদা আকতার, ১০, ১১ ও ১২ নং আসনের কাউন্সিলর নাছিমা আকতার, সাধারণ আসনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর এস.আই.এম আক্তার কামাল আজাদ, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাহবুবুর রহমান চৌধুরী, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ দিদারুল ইসলাম, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সাহাব উদ্দীন, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ওমর ছিদ্দিক, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রাজ বিহারী দাশ, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন, ১০নং ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন, ১১নং ওয়ার্ডের কাউন্সিলর নুর মোহাম্মদ ও ১২নং ওয়ার্ডের কাজী মোরশেদ আহম্মদ বাবু।

    এদিকে গেজেট প্রকাশের পরবর্তী প্রয়োজনীয় সব ধরণের ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রামের বিভাগীয় কমিশনার, কক্সবাজারের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোঃ মোজাম্মেল হোসেনসহ সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানিয়েছে নির্বাচন কমিশন।

    দেশবিদেশ /০৩ আগস্ট ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ