মঙ্গলবার ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজার পৌর নির্বাচনে ভোট গ্রহন চলছে

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৫ জুলাই ২০১৮

কক্সবাজার পৌর নির্বাচনে ভোট গ্রহন চলছে

পর্যটন শহর খ্যাত কক্সবাজার পৌর নির্বাচনে ভোটগ্রহন চলছে। কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে সকাল ৮টা থেকে ভোটগ্রহন শুরু হয়। তবে মুষলধারে বৃষ্টির কারনে ভোগান্তিতে পড়েছে ভোটাররা। বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকে পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন ভোটাররা।
জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোজাম্মেল হক জানান, পৌর নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকল ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। নির্বাচনে ১২টি ওয়ার্ডে ১২ জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১ হাজার পুলিশ, ২ প্লাটুন বিজিবি, ৬ টিমে ৯০ জন র‌্যাব সদস্য ও প্রতিটি কেন্দ্রে ১০ জন করে আনসার সদস্য মোতায়েন রয়েছে। পৌরসভার ১২টি ওয়ার্ডের ৩৯টি কেন্দ্রে ২২৪টি বুথ রয়েছে। এর মধ্যে ৩টি কেন্দ্রের ১৫টি বুথে ইভিএম পদ্ধতিতে পরীক্ষামূলকভাবে ভোট গ্রহণ করা হচ্ছে।
পৌর নির্বাচনে মেয়র পদে ৫ জন, ৪টি সংরক্ষিত ওয়ার্ডে ১৭ জন ও ১২টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৬৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এতে ভোটার রয়েছে ৮৩ হাজার ৭২৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৪৪ হাজার ৩৭৩ জন ও নারী ভোটার ৩৯৩৫৫ জন।

দেশবিদেশ /২৫ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ১:২০ অপরাহ্ণ | বুধবার, ২৫ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com