• শিরোনাম

    দক্ষিণ কোরিয়া এবং থাইল্যান্ডের আটদিনের সরকারি সফর শেষে আগমন

    কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে মুজিবুর রহমানকে চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর পুস্পসংবর্ধনা

    বার্তা পরিবেশক | ০৪ সেপ্টেম্বর ২০১৯ | ১:৪৪ পূর্বাহ্ণ

    কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে মুজিবুর রহমানকে  চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর পুস্পসংবর্ধনা

    দক্ষিণ কোরিয়া এবং থাইল্যান্ডের ৮দিনের সরকারি সফর শেষে কক্সবাজার বিমানবন্দরে পৌছাঁলে গতকাল মঙ্গলবার দুপুরে কক্সবাজার জেলা আওয়ামীলীগ, সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মী, কক্সবাজার পৌরসভার কাউন্সিলর, সকল কর্মকর্তা-কর্মচারীদের পক্ষথেকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

    এসময় মেয়র মুজিবুর রহমান বিমানবন্দরে নামার শুরুতে সবার সঙ্গে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাইছারুল হক জুয়েল, চকরিয়া আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি আমান উল্লাহ আমান, আওয়ামীলীগ নেতা আমির হোসেন আমু, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক খলিল উল্লাহ চৌধুরী, চকরিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বুলেট ফারুক প্রমুখ।

    পুস্প সংবর্ধনা পরবর্তী কক্সবাজার শহরে শুভেচ্ছা বিনিময়কালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানকে চকরিয়া উপজেলার আত্মসামাজিক উন্নয়ন ও সম্ভাবনা-সমস্যা এবং রাজনীতির বর্তমান প্রেক্ষাপট সর্ম্পকে ধারণা দেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

    শুভেচ্ছা বিনিময়ের জবাবে এসময় শুভেচ্ছা বিনিময়কালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান আগামীতে চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের ভাগ্য পরিবর্তনে আত্মসামাজিক উন্নয়ন নিশ্চিতে সরকারিভাবে সবধরণের সহযোগিতা করার আশ^াস দেন উপজেলা চেয়ারম্যান সাঈদীকে। একই সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবিচল থেকে আওয়ামীলীগের রাজনীতিতে অতীতের মতো সক্রিয়ভাবে দায়িত্ব পালনের জন্য উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীকে কাজ করার নির্দেশ দেন শুভেচ্ছা বিনিময়কালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। #

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ